সাভারে দুইদিনব্যাপি শিশু মেলা শুরু


 সাভারে শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক যোগাযোগ কার্যক্রমের অংশ হিসেবে দুইদিনব্যাপি শিশু মেলা উদ্বোধন করা হয়েছে।  বুধবার দুপুরে সাভার উপজেলা পরিষদের হলরুমে ঢাকা জেলা তথ্য অফিস উদ্যোগে দুইদিনব্যাপি এ শিশু মেলার উদ্বোধন করেন ঢাকা জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও সাভারের সংসদ সদস্য ডা. এনামুর রহমান। শিশু মেলায় ১০টি স্টল বসেছে।

শিশু মেলা উদ্বোধন শেষে এক বক্তব্যে সংসদ সদস্য ডা. এনামুর রহমান বলেন, আজকের শিশুরা আগামী দিনের ভবিষৎ তাই বর্তমান সরকার শিক্ষা খাতে ব্যাপক উন্নয়ন করে যাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টি নন্দন উন্নয়ন এখন বাংলাদেশ বিশে^ উন্নয়নের রোল মডেল বঙ্গবন্ধু ১ স্যাটেলাইট মহাকাশে উৎক্ষেপনে বাংলাদেশ আরও একধাপ এগিয়ে গেছে বলেও বলেন তিনি।

অনুষ্ঠান শেষে উপলজেলা হল রুমে মাধ্যমিক শিক্ষা অফিসের উদ্যোগে সহপাঠ্যক্রমিক কার্যাবলীতে বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন সংসদ সদস্য ডা. এনামুর রহমান।

অনুষ্ঠানে এসময় আরও উপস্থিত ছিলেন জেলা তথ্য অফিস ঢাকার উপ-পরিচালক (অতিরিক্ত দায়িত্ব) লিয়াকত হোসেন ভুঞা, সাভার উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শেখ রাসেল হাসান, সহকারী কমিশনার (ভূমি) প্রণব কুমার ঘোষ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার কামরুন নাহার প্রমুখ।

 

 

 

 

 

 

  


footer logo

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত । এই ওয়েবসাইটের  কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি