আগামী সংসদ নির্বাচন প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই অনুষ্ঠিত হবে : খাদ্যমন্ত্রী


স্টাফ রিপোর্টার : খাদ্যমন্ত্রী এ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, আগামী সংসদ নির্বাচন প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই অনুষ্ঠিত হবে। তাই একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে হলে এই সরকারের অধীনেই তাদেরকে নির্বাচনে আসতে হবে। বর্তমান নির্বাচন কমিশনার একটি সুষ্ঠু ও অবাধ নির্বাচন আয়োজনের প্রস্তুতি নিয়েছে। বর্তমান নির্বাচন কমিশনের অধীনে সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত হবে। গেল খুলনা সিটি করর্পোরেশন নির্বাচন এই কমিশনের নেতৃত্বে সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। মানুষ কোন প্রশ্ন তুলতে পারেনি। তিনি আরও বলেন, নির্বাচন যথা সময়ে হবে এতে কোন সন্দেহ নেই। রবিবার সন্ধ্যায় সাভার থানা রোডে অবস্থিত মামুন কমিউনিটি সেন্টারে সাভার প্রেসক্লাবের উদ্যোগে অনুষ্ঠিত ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

এছাড়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন বিশে^র কাছে উন্নয়নের রোল মডেল উল্লেখ করে আগামী নির্বাচনে সবাইকে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান জানান এবং বিএনপির যে কোন আন্দোলন মোকাবেলায় প্রস্তুত থাকার জন্য নেতাকর্মীদের আহবান জানান। এরআগে মন্ত্রী সাভার প্রেসক্লাবে পৌঁছলে নব-নির্বাচিত কার্যনির্বাহী কমিটির সভাপতি নাজমুস সাকিব ও সাধারণ সম্পাদক গোবিন্দ আচার্য্যসহ প্রেসক্লাবের সদস্যরা তাকে স্বাগত জানান। এসময় মন্ত্রী সাভার প্রেসক্লাব পরিদর্শন করে ক্লাব প্রাঙ্গণে একটি কৃষ্ণচূড়া গাছের চাড়া রোপণ করেন। এসময় সাভার প্রেসক্লাবের সংস্কার ও উন্নয়নের জন্য খাদ্যমন্ত্রী এ্যাডভোকেট কামরুল ইসলাম ও সাংসদ ডা. এনামুর রহমান দুই লাখ টাকা করে অনুদান দেয়ার ঘোষনা দেন।

আয়োজিত ইফতার মাহফিলে সাভার প্রেসক্লাবের সভাপতি নাজমুস সাকিবের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাভারের সংসদ সদস্য ডা. এনামুর রহমান। তিনি বলেন, সাংবাদিকতা জাতির কল্যাণে নিবেদিত একটি মহৎ পেশা। প্রেসক্লাবের নতুন নেতৃত্ব পেশার মান উন্নয়নে কাজ করবে। সাভার প্রেসক্লাব সুন্দর একটি ইফতার মাহফিলের আয়োজন করায় তিনি ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি ইফতার পূর্ব দোয়া মোনাজাত পরিচালনা করে দেশবাসী ও সাভার প্রেসক্লাবের কল্যাণ কামনা করেন।

ইফতার মাহফিলে আরো উপস্থিত ছিলেন, সাভার উপজেলা নির্বাহী অফিসার শেখ রাসেল হাসান, ধামরাই উপজেলা নির্বাহী অফিসার আবুল কালাম আজাদ, ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) সাইদুর রহমান, সাভার মডেল থানার ওসি মহসিনুল কাদির, সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব, সাভার পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও প্যানেল মেয়র নজরুল ইসলাম মানিক মোল্লা, বিশিষ্ট পরিবেশবিদ রফিকুল ইসলাম মোল্লা (ঠান্ডু), উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি শওকত আলী মাহমুদ, সাধারণ সম্পাদক সালাউদ্দিন খান নঈম, ভাকুর্তা ইউনিয়ন চেয়ারম্যান আনোয়ার হোসেন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক গোবিন্দ আচার্য্য, প্রেসক্লাবের সাবেক সভাপতি এ্যাডভোকেট তুহিন খান, আশুলিয়া প্রেসক্লাবের সভাপতি মোজাফফর হোসাইন জয়, সাধারণ সম্পাদ মাহফুজুর রহামন নিপু, সাভার প্রেসক্লাবের সাবেক সিনিয়র সহসভাপতি তায়েফুর রহমান, সাবেক সহসভাপতি হাফিজ উদ্দিন, সহসভাপতি ফিরোজ মাহমুদ, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, স্বেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক লিয়াকত হোসেন, জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য র‌্যারিস্টার শিহাব উদ্দিন খান, ঢাকা জেলা (উত্তর) ছাত্রলীগের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম, মানবাধিকার সংগঠক এ্যাডভোকেট নজরুল ইসলাম, উপজেলা সাবেক সমাজ সেবা কর্মকর্তা তারেক মোহাম্মদ মমতাজুর রহমান, ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক সায়েম মোল্লা, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা খালেদা আক্তার জাহান প্রমুখ।

সভা সঞ্চালনা করেন সাপ্তাহিক সাভার সংবাদের সম্পাদক কামরুজ্জামান খান। প্রথম বারের মতো সাভার প্রেসক্লাবের ইতিহাসে জমকালো আয়োজনের মধ্যদিয়ে আনন্দঘন পরিবেশে এ ইফতার মাহফিলের আয়োজন করায় উপস্থিত সাভারের বিভিন্ন শ্রেণী পেশার গণ্যমান্য ব্যক্তিবগ এ আয়োজনকে স্বাগত জানান এবং বর্তমান কমিটির ভূয়সী প্রসংশার করে সাভার প্রেসক্লাবকে জনগণের কল্যাণে কাজ করার আহ্বান জানান।


footer logo

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত । এই ওয়েবসাইটের  কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি