আশুলিয়ায় ভুল চিকিৎসায় রোগীর মৃত্যু, বিচারের দাবিতে মানববন্ধন


আশুলিয়ার পলাশবাড়ি এলাকার মমতাজ উদ্দিন জেনারেল হাসপাতালে অস্ত্রপচারের সময় ভূল চিকিৎসায় রোগী মৃত্যুর ঘটনায় হাসপাতাল কর্তৃপক্ষের বিচারের দাবিতে মানববন্ধন করেছে নিহতের স্বজন ও এলাকাবাসী। মানববন্ধন শেষে নিহতের স্বামীর দায়ের করা মামলায় অভিযুক্ত ডাক্তারসহ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালককে অবিলম্বে গ্রেপ্তারের দাবি জানান মানববন্ধনে অংশ নেয়ারা।

বৃহস্পতিবার (১২ জুলাই) দুপুরে নবীনগর-চন্দ্রা মহাসড়কের আশুলিয়ার পলাশবাড়ি এলাকায় এই মানববন্ধন করেন নিহতের স্বজন ও এলাকাবাসী।

গত বৃহস্পতিবার দিবাগত রাতে আশুলিয়ার ডেন্ডাবর এলাকার কাশেম মিয়ার স্ত্রী লাইলি বেগমকে টনসিল জনিত সমস্যায় ওই হাসপাতালে ভর্তি করা হলে অস্ত্রপ্রচারের সময় তার মৃত্যু হয়। এতে নিহতের স্বজনেরা ভুল চিকিৎসায় মৃত্যু হয়েছে বলে অভিযোগ তুলেন।

এছাড়া ঘটনার পরপরই হাসপাতাল থেকে পালিয়ে যায় অস্ত্রপচারের সময় দায়িত্বরত ডাক্তার মোদাচ্ছির ও এমতাজুল হক। পরবর্তীতে নিহতের স্বামী বাদী হয়ে আশুলিয়া থানায় অভিযুক্ত ওই দুই ডাক্তারসহ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালকের বিরুদ্ধে মামলা দায়ের করেন।


footer logo

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত । এই ওয়েবসাইটের  কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি