সাভারে জাতীয় স্মৃতিসৌধে স্পিকার ড. শিরিন চৌধুরীর শ্রদ্ধা নিবেদন


: সাভারে জাতীয় স্মৃতিসৌধে বৃহস্পতিবার দুপুরে মুক্তিযুদ্ধে নিহত জাতীয় বীর শহীদ সন্তানদের প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন একাদশ জাতীয় সংসদের স্পিকার ড. শিরিন শারমিন চৌধুরী। এসময় ডেপুটি স্পিকার অ্যাডভোটেক ফজলে রাব্বি মিয়াসহ সংসদের চীপ হুইপ নূর-ই আলম এবং হুইপবৃন্দ উপস্থিত ছিলেন।

বৃহস্পতিবার দুপুর ১২টার জাতীয় স্মৃতিসৌধের শহীদ বেদীতে ফুল দিয়ে এ শ্রদ্ধা জ্ঞাপন করেন তারা। শ্রদ্ধা নিবেদন শেষে স্মৃতিসৌধের পরিদর্শন বইতে স্বাক্ষর করেন। এরপর দুপুর সাড়ে ১২টারদিকে সড়ক পথে ঢাকার উদ্দেশ্যে রওনা দেন সবাই।

শ্রদ্ধা নিবেদন শেষে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী একাদশ জাতীয় সংসদ সদস্যদের উদ্দেশ্যে বলেন, তিনি জাতীয় সংসদ সরকারি দল, বিরোধী দল, স্বতন্ত্রসহ নির্বাচিত সংসদ সদস্যদের সমানভাবে সুযোগ দিয়ে পরিচালনা করতে চান। পাশাপাশি এবারের সংসদ একটি কার্যকরী সংসদ হবে বলেও প্রত্যাশা বক্ত করেন।

এসময় উপস্থিত ছিলেন, চীপ হুইপ নূর-ই-আলম চৌধুরী লিটন, হুইপ আতিউর রহমান আতিক, ইকবালুর রহিম, মাহাবুব আরা বেগম গিনি, পঞ্চানন বিশ্বাস, আবু সাইদ আল মাহামুদ স্বপন এবং শামসুল হক চৌধুরী।


footer logo

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত । এই ওয়েবসাইটের  কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি