স্টাফ রিপোর্টার : সাভার প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মো. আব্দুল জলিল মাস্টার ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহির রাজিউন)। ডায়াবেটিকস ও কিডনী জনিত ব্যধিতে আক্রান্ত হয়ে শনিবার (২১ মার্চ) দিনগত রাত ১২টা ৩০ মিনিটে রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৫৮ বছর। মরহুম আব্দুল জলিল মস্টার স্ত্রী ও ২ ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

আরো পড়ুন : সাভারে হোম কোয়ারেন্টাইন না মানায় আয়ারল্যান্ড প্রবাসীকে ৭ হাজার টাকা জরিমানা

দীর্ঘ কর্মজীবনে তিনি সাভার প্রেস ক্লাবে পরপর ২ বার সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। এছাড়া তিনি আশুলিয়ার সেনওয়ালিয়া আল আমিন মডেল স্কুলের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক, সিন্দুরিয়া দারুল ইসলাম ফাজিল মাদ্রাসা ও ইব্রাহিম মুন্সি দারুস সুন্নাহ মাদ্রাসায় শিক্ষকতা, বিভিন্ন প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা এবং জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সংলগ্ন তার পিতার দেয়া পূর্ব পানধোয়া জামে মসজিদের মোতাওয়াল্লীর দায়িত্ব পালন করেন। আজ রোববার (২২ মার্চ) সকাল ১১টায় পূর্ব পানধোয়া জামে মসজিদ প্রাঙ্গণে মরহুমের নামাজে জানাজা শেষে নিজস্ব পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

আরো পড়ুন : আশুলিয়ায় নববধূকে গুমের অভিযোগ স্বামী-শ্বশুরের বিরুদ্ধে

আব্দুল জলিল মাস্টারের মৃত্যুতে সাভার প্রেস ক্লাবের সভাপতি নাজমুস সাকিব ও সাধারণ সম্পাদক গোবিন্দ আচার্য্য এক যুক্ত বিবৃতিতে মহান রাব্বুল আলামীনের কাছে তাঁর আত্মার মাগফিরাত কামনা করে মরহুমের শোক সন্তোপ্ত পরিবার ও স্বজনদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন। বিবৃতিতে তারা বলেন, আব্দুল জলিল মাস্টার ছিলেন পুরোদস্তুর একজন সৎ ব্যক্তিত্ব ও দক্ষ সংগঠক। তাঁরা সাভার প্রেসক্লাব প্রতিষ্ঠাকালীন সময়েরদিকে বিভিন্ন দুঃসময়ে মরহুমের বলিষ্ঠ ভূমিকার কথা গভীর কৃতজ্ঞতার সঙ্গে স্মরণ করেন। এছাড়া আব্দুল জলিল মাস্টারের মৃত্যুতে বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠন গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন।