মাথা ন্যাড়া করে ফেললেন অস্ট্রেলিয়ার মারকুটে ওপেনার ডেভিড ওয়ার্নার। শুধু নিজে করেই থেমে থাকেননি, বিরাট কোহলি-স্টিভেন স্মিথদেরও চ্যালেঞ্জ জানিয়েছেন মাথা কামিয়ে ফেলার।

কিন্তু কেন হঠাৎ এই মাথা ন্যাড়া করার সিদ্ধান্ত ওয়ার্নারের? অসি ওপেনার জানিয়েছেন, করোনাভাইরাসের এই সংকটময় মুহূর্তে ডাক্তার-নার্স এবং নিরাপত্তাকর্মীরা জীবনের ঝুঁকি নিয়ে যে ত্যাগ স্বীকার করছেন, তাদের সংহতি জানাতেই এমনটা করেছেন তিনি।

ওয়ার্নার সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন। যেখানে দেখা যায়, ট্রিমার দিয়েই নিজেই মাথা মুণ্ডন করছেন। এরপর ছোট ছোট চুলের একটি ছবিও পোস্ট করেছেন অসি ওপেনার।

ভিডিওর ক্যাপশনে ওয়ার্নার লিখেছেন, ‘কোভিড-১৯ মোকাবেলায় যারা সামনে থেকে কাজ করছেন, তাদের সমর্থন জানিয়ে মাথা কামিয়ে ফেলতে নিজেকে বেছে নিলাম। এটা সেটা (পুরো সময়ের ভিডিও)। সম্ভবত আমার অভিষেকের সময় আমি শেষবার এমনটা করেছিলাম। ভালো লাগছে নাকি লাগছে না?’

ছোট চুলের হাসিমাখা ছবিতে ওয়ার্নার মাথা ন্যাড়া করার চ্যালেঞ্জে ডাক দিয়েছেন ভারতের বিরাট কোহলি, অস্ট্রেলিয়ার স্টিভেন স্মিথ, প্যাট কামিন্স, মার্কাস স্টয়নিস, জো বার্ন, অ্যাডাম জাম্পাদেরও। তারাও যেন এই চ্যালেঞ্জ গ্রহণ করে চিকিৎসক এবং নিরাপত্তাকর্মীদের সঙ্গে সংহতি প্রকাশ করেন সে আহ্বান অসি ব্যাটসম্যানের।

এখন দেখা যাক, ওয়ার্নারের এই চ্যালেঞ্জ কারা লুফে নেন!