করোনাভাইরাসের কারনে সবকিছু বন্ধ হয়ে যাওয়ায় বিপাকে পড়েছেন দিনমজুর আর খেটে খাওয়া মানুষ। দিন আনে দিন খায়-এমন মানুষগুলো এখন এক বেলা খাবার সংগ্রহ করতেই হিমশিম খাচ্ছে। সরকারের পাশাপাশি বেসরকারি পর্যায়েও চলছে অসহায় এই মানুষদের সাহায্য-সহযোগিতা। যে যেভাবে পারছেন দরিদ্র ও অসহায় মানুষদের পাশে দাঁড়াচ্ছেন।

ক্রীড়াঙ্গনের অনেক মানুষও অসহায়দের সাহায্য সহযোগিতার জন্য এগিয়ে এসেছে। কেউ সংগঠনের মাধ্যমে, কেউ ব্যক্তিগতভাবে। এই যেমন বাংলাদেশ জাতীয় নারী থ্রো-বল দলের অধিনায়ক এবং ঝর্ণা আক্তার আজ (মঙ্গলবার) মিরপুরে ২০০ পরিবারের মধ্যে খাবার বিতরণ করেছেন।

Korona virus

মিরপুর-১ এর ৯ নম্বর ওয়ার্ডের হরিরামপুর গোলারটেকে জর্ণা আক্তার অসহায় পরিবারগুলোর মধ্যে চাল, ডাল, পেয়াজ, আলু, সাবান প্যাকেট করে প্রদান করেছেন। ঝর্না আক্তার বাংলাদেশ রোকবল অ্যাসোসিয়েনেরও সাধারণ সম্পাদক।

‘আমরা যদি যে যার অবস্থান থেকে গরীব ও অসহায় মানুষের পাশে দাঁড়াই তাহলে সমস্যা প্রকট হবে না। যার যার সামর্থ্য অনুযায়ী কাজ বন্ধ হয়ে যাওয়া দিনমজুর ও খেটে খাওয়া মানুষগুলোর এই বিপদের সময় তাদেও পাশে থাকার অনুরোধ করবো সবাইকে’- বলেছেন বাংলাদেশ নারী থ্রোবল দলের অধিনায়ক ও বাংলাদেশ রোকবল অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক।