মাসুম বাদশাহ , সিংগাইর (মানিকগঞ্জ) থেকে : করনো ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সকলকে সচেতন থাকার আহবান জানিয়েছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী মমতাজ বেগম এমপি। তিনি আজ শুক্রবার (৩ এপ্রিল) বিকেল সাড়ে ৪ টায় তার নির্বাচনী এলাকা মানিকগঞ্জের সিংগাইর উপজেলার জয়মন্টপ ইউনিয়নের ভাকুম গ্রামে মধু-উজালা কোল্ড ষ্টোরে নিজস্ব অর্থায়ানে দুঃস্থদের জন্য বরাদ্দ ১২ টন চাল বিতরণকালে এ আহবান জানান।


মমতাজ বেগম এমপি উপস্থিত সংশ্লিষ্ট ইউনিয়ন চেয়ারম্যান, আওয়ামীগ সভাপতি ও সাধারণ সম্পাদকদের দুঃস্থ ও কর্মহীনদের তালিকা করে ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দেয়ারও নির্দেশ দেন। এ সময় তিনি আরো বলেন, আমরা করোনা পরিস্থিতিতে কঠিন সময় পার করছি। এ অবস্থায় পরিবেশ আমাদের প্রতিকূলে। এমন ভয়াবহ পরিস্থিতিতে সরকারের পাশাপাশি যার যার অবস্থান থেকে বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান তিনি। সেই সাথে অন্যের ভালো কাজের সমালোচনা না অসহায় দুঃস্থদের পাশে দাঁড়ানোর অনুরোধ করেন। এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন – উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মেহের নিগার সূলতানা, ওসি আব্দুস সাত্তার মিয়া ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক মোঃ শহিদুর রহমান শহিদ।

সংসদ সদস্য মমতাজ বেগম এর আগে জয়মন্টপ ইউপি চেয়ারম্যান ইঞ্জি. শাহাদৎ হোসেনের নিজস্ব অর্থায়নে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এক হাজার দুস্থদের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেন। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল- সাড়ে ৭ কেজি চাল , ৫ কেজি আলু, ২ কেজি পিয়াজ , ১ কেজি ডাল ও ১ কেজি তৈল ।