করোনাভাইরাস আতঙ্কে থমকে গেছে সমগ্র বিশ্ব। করোনার প্রকোপ দিন দিন বেড়েই চলেছে। করোনার সংক্রমণ থেকে রক্ষা পেতে শিক্ষাপ্রতিষ্ঠান থেকে শুরু করে অফিস-আদালত, গণপরিবহন সবই বন্ধ। ফলে দুর্বিপাকে পড়েছেন অসহায়, দিনমজুর, রিকশাচালক ও অসচ্ছল মানুষ।

দেশের এই ক্লান্তিলগ্নে বিভিন্ন সংগঠনের পাশাপাশি অনেক শোবিজ তারকাই তাদের পাশে দাঁড়িয়েছেন। নিজেদের সামর্থ্য অনুযায়ী সহায়তা করেছেন। এবার সেই তালিকায় যোগ হলেন মডেল ও অভিনেত্রী বৃষ্টি ইসলাম।

বেশ কয়েকদিন ধরেই নিজ উদ্যোগে অসহায়দের সহায়তা করে যাচ্ছেন তিনি। রাজধানীর গুলশান, উত্তরা এলাকায় নিত্য প্রয়োজনীয় কিছু দ্রব্যাদি অসহায়দের মাঝে বিতরণ করেছেন। আজকেও পুরান ঢাকা ও কামরাঙ্গীর চর এলাকায় মানুষদের মাঝে এগুলা বিতরণ করা হচ্ছে বলে জানান এ অভিনেত্রী।

বৃষ্টি বলেন, সময়টা খুব খারাপ যাচ্ছে, সামনে আরও বেশী খারাপ হবে এমনটাই দেখতে পাচ্ছি। এসময়টাতে দিনমজুররা খুব কষ্টে আছেন। তাদের পাশে দাঁড়াতে আমি আমার যতটুকু সম্ভব চেষ্টা করছি। গত কয়েকদিন ধরেই সহায়তা করছি। নিত্য প্রয়োজনীয় দ্রব্য চাল, ডাল, তেল, সাবান, আলু, পেয়াজ যা লাগে সবই দিয়েছি। তাদেরকে দেওয়ার সময় নিজে কোন ছবি তুলে দেখাতে চায় নি সবাইকে। তাই প্রকাশ্যে আনি নি। আনতেও চাই নি।

অনেকেই বিভিন্নভাবে মন্তব্য ছুঁড়ছেন দেখলাম, যে কিছু করছি না। তাই বাধ্য হয়ে আজকে কিছু ছবি পোস্ট করলাম। আমি আমার জায়গা থেকে সামর্থ্য অনুযায়ী পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। শো অফ করার কিছু নেই। আমাকে দেখে যদি আরও মানুষ এভাবে এগিয়ে আসে তাহলে অসহায়দের কষ্ট কিছুটা হলেও লাগব হবে।

এখন পর্যন্ত দেশে করোনায় আক্রান্ত হয়েছেন ৭০ জন। মারা গেছেন ৮ জন এবং সুস্হ হয়েছেন ৩০ জন।