কুমিল্লা সংবাদদাতা : কুমিল্লা কেন্দ্রীয় কারাগারের সহকারী প্রধান কারারক্ষী তরিকুল ইসলাম শাহীনকে ৫২২ পিস ইয়াবা ও নগদ ৩ হাজার ১৬০ টাকাসহ আটক করা হয়েছে। সোমবার দুপুরে কারাগারের প্রধান ফটকের সামনে থেকে তাকে আটক করা হয়।

তার বাড়ি চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার ইয়াকুব নগর শেখপাড়া গ্রামে। বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার শাহজাহান আহম্মেদ।

আরও পড়ুন >> দীর্ঘদিন জেলখাটা আসামিদের মুক্তি…

সিনিয়র জেল সুপার শাহজাহান আহম্মেদ সাংবাদিকদের জানান, এ কারাগারের সহকারী প্রধান কারার তরিকুল ইসলাম শাহীন (৪৪) দীর্ঘদিন ধরে কারাগারে মাদক সরবরাহ করে আসছেন- এমন তথ্যের ভিত্তিতে তাকে নজরদারিতে রাখা হয়। তিনি কারাগারের আবাসিক কোয়ার্টারে থাকেন। সোমবার দুপুরে দায়িত্ব পালনের জন্য তিনি কারাগারের ভেতর প্রবেশ করছিলেন। এসময় কারাগারের প্রধান ফটকে প্রথমে তার দেহ তল্লাশি চালিয়ে ১০৬ পিস ইয়াবা ও নগদ ৩ হাজার ১৬০ টাকা জব্দ করা হয়। পরে তার বাসার শয়ন কক্ষে তল্লাশি চালিয়ে আরও ৪১৬ পিস ইয়াবা জব্দ করা হয়।

তিনি আরো জানান, কারাগারে ইয়াবা পাচারের দায়ে সহকারী প্রধান কারারক্ষী তরিকুল ইসলাম শাহীনের বিরুদ্ধে বিভাগীয় মামলা রুজু করে তাকে কোতোয়ালী থানা পুলিশের হাতে সোপর্দ করা হয়েছে।