মাসুম বাদশাহ, সিংগাইর (মানিকগঞ্জ) থেকে : করোনা ভাইরাস মোকাবেলায় দুঃস্থদের পাশে দাঁড়িয়েছেন মানিকগঞ্জের সিংগাইর উপজেলার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বলধারা ইউপি চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা হাজী আব্দুল মাজেদ খান। এবার তার মুক্তিযোদ্ধার ১ বছরের সম্মানী ভাতা ১ লক্ষ ৪৪ হাজার টাকা দেয়ার ঘোষণা দিয়েছেন। এর আগে গত মঙ্গলবার (৭ এপ্রিল) তিনি জেলা দুর্যোগ ব্যবস্থাপণার ত্রাণ তহবিলে তার চেয়ারম্যানের বাৎসরিক সম্মানী ভাতা ১ লক্ষ ২০ হাজার টাকা প্রদান করেন।

আরও পড়ুন >> নারায়ণগঞ্জের ডিসি-সিভিল সার্জন হোম কোয়ারেন্টিনে


গত বৃহস্পতিবার (৯ এপ্রিল) দুপুর ১২টার উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে চেয়ারম্যানদের করোনা মোকাবেলায় সংক্রান্ত আলোচনা সভায় ইউপি চেয়ারম্যান হাজী আব্দুল মাজেদ খান তার মুকিযোদ্ধা ভাতা প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে দেয়ার ঘোষণা দেন বলে ইউএনও রুনা লায়লা এ খবর নিশ্চিত করেন।

আরও পড়ুন >> তাবলিগ থেকে ফিরে মুসল্লির মৃত্যু, কাছে যাচ্ছে না কেউ


ইউএনও আরো বলেন, এ মহামারীর সময় তার বাৎসরিক ভাতার দুটি সমুদয় অর্থ দিয়ে দৃষ্টান্ত স্থাপন করেছেন। তার এমন মহৎ কাজ দেখে অন্যরাও উৎসাহিত হবেন বলে আমার বিশ্বাস।
এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান হাজী আব্দুল মাজেদ খান বলেন, সারা দেশের এমন ভয়াবহ পরিস্থিতিতে লকডাউন থাকা দুঃস্থ মানুষগুলো কর্মহীন হয়ে পড়েছেন। তাদের কথা চিন্তা করেই আমার চেয়ারম্যানের সম্মানী ভাতার ১ বছরের অর্থ জেলা প্রশাসকের ত্রাণ তহবিলে প্রদান করেছি। মুক্তিযোদ্ধার সম্মানী ভাতার ১ বছরের সমুদয় অর্থও প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে দেয়ার সিদ্ধান্ত নিয়েছি।