নারায়ণগঞ্জ সংবাদদাতা : নারায়ণগঞ্জ সিভিল সার্জন ডা. মুহাম্মদ ইমতিয়াজ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আইসোলেশনে রয়েছেন। ১১ এপ্রিল, শনিবার দুপুরে আইইডিসিআর থেকে পাঠানো রিপোর্টে করোনাভাইরাস পজেটিভ জানানো হয়।

ডা. মুহাম্মদ ইমতিয়াজ জেলা করোনাভাইরাস প্রতিরোধ কমিটির সদস্য সচিব। রিপোর্ট আসার আগে থেকেই তিনি শারীরিক অসুস্থতাবোধ করে হোম কোয়ারেন্টাইনে ছিলেন।

আজ শনিবার সকালে সিভিল সার্জন মোহাম্মদ ইমতিয়াজ বলেন, ‘এখন সুস্থতা অনুভব করছি কিছুটা। বাড়িতেই আছি চিকিৎসা নিচ্ছি। ফোনে যতটুকু সম্ভব দায়িত্ব পালন করছি। আমার জন্য দোয়া করবেন।’

আরও পড়ুন >> নারায়ণগঞ্জের ডিসি-সিভিল সার্জন হোম কোয়ারেন্টিনে

সিভিল সার্জনের ভারপ্রাপ্ত দায়িত্ব পালনকারী নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) মো. আসাদুজ্জামান বলেন, ‘করোনায় আক্রান্তদের সংস্পর্শে আসার পর থেকেই তিনি কোয়ারেন্টিনে ছিলেন। এর মধ্যে অসুস্থতাবোধ করলে দুইদিন আগে নমুনা পরীক্ষা করা হয়। শনিবার আইইডিসিআর থেকে পাঠানো রিপোর্টে পজেটিভ পাওয়া গেছে। যার পর থেকেই তিনি আইসোলেশনে রয়েছেন। তবে তিনি সুস্থ আছেন।’

‘এর আগে জেলা করোনা বিষয়ক ফোকাল পারসন সদর উপজেলা পরিষদের স্বাস্থ্য কর্মকর্তা ডা. জায়েদুল ইসলামও করোনায় পজেটিভ রিপোর্ট আসে। তিনিও আইসোলেশনে রয়েছেন’, বলেন তিনি।