করোনাভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া অসহায় ও দরিদ্র পরিবারগুলোর মাঝে খাদ্য সহায়তা অব্যাহত রেখেছে দেশের শীর্ষস্থানীয় শিল্পগ্রুপ প্রাণ-আরএফএল। গ্রুপের পক্ষ থেকে দ্বিতীয় দফায় রাজধানীসহ দেশের ২০টির বেশি জেলায় ৪০ হাজার পরিবারের মাঝে শুকনো খাবার দেয়া হচ্ছে।

এসব খাদ্যসামগ্রীর মধ্যে রয়েছে চিড়া, মুড়ি, নুডলস, বিস্কুট, টোস্ট, দুধ, কেক ও জুস। স্থানীয় প্রশাসন ও জনপ্রতিনিধিরা এসব খাদ্য বিতরণে সহযোগিতা করছেন।

Pran

দ্বিতীয় দফায় এরই মধ্যে রাজধানীর বিভিন্ন পয়েন্টে এবং চট্টগ্রাম, ফেনী, রংপুর ও নাটোরে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। আগামী সপ্তাহের মধ্যে মানিকগঞ্জ, নরসিংদী, গাজীপুর, কিশোরগঞ্জ, সিলেট, হবিগঞ্জ, রাজশাহী, বগুড়া, বরিশালসহ আরও কয়েকটি জেলায় খাদ্যসামগ্রী বিতরণ করা হবে।

প্রাণ-আরএফএল গ্রুপের বিপণন পরিচালক কামরুজ্জামান কামাল বলেন, ‘করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে দেশজুড়ে সাধারণ ছুটি থাকায় এ মুহূর্তে সামাজের দিন আনে দিন খায় এমন মানুষ খুব কষ্টে দিন পার করছেন। এ সংকটে আমরা দরিদ্র পরিবারগুলোকে খাদ্য সহায়তা দিয়ে যাচ্ছি।’

Pran

এর আগে সাধারণ ছুটি ঘোষণার পর চলতি মাসের প্রথম সপ্তাহে ঢাকার পাশাপাশি গাজীপুর, নরসিংদী, হবিগঞ্জ, রাজশাহী, নাটোর, দিনাজপুর ও রংপুর অঞ্চলে কয়েক হাজার পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করে প্রাণ-আরএফএল গ্রুপ। এসব খাদ্যসামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, লবণ, বিস্কুট ও নুডলস।