স্টাফ রিপেোর্টার : সাভারে বেপরোয়াগতির একটি ট্রাকের চাপায় স্থানীয় এক আওয়ামী লীগে নেতা নিহত হয়েছেন। নিহতের নাম এমদাদুল হক (৫৫)। তিনি সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ছিলেন। বুধবার সকালে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের বলিয়ারপুর মধুমতি মডেল টাউনের সামনে এই সড়ক দুর্ঘটনা ঘটে। নিহত এমদাদুল হক রাজফুলবাড়িয়া এলাকার মহব্বত আলীর ছেলে।

আরও পড়ুন >> সাভারের ১ জনসহ সৌদিতে করোনায় ১০ বাংলাদেশির মৃত্যু

পুলিশ জানায়, সকালে একটি অটোরিকশাযোগে রাজধানীর ধানমন্ডি এলাকা থেকে নিজ বাড়ি সাভারের রাজফুলবাড়িয়া এলাকায় আসছিলেন এমদাদুল হক। তাকে বহনকারী অটোরিকশাটি ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের বলিয়ারপুর মধুমতি মডেল টাউনের সামনে পৌঁছলে পেছন থেকে আসা দ্রুতগতির একটি ট্রাক অটোরিকশাটিকে চাপা দিয়ে পালিয়ে যায়। এ সময় ঘটনাস্থলেই এমদাদুল হক নিহত ও চালক গুরুতর আহত হন। খবর পেয়ে পুলিশ ও নিহতের পরিবারের সদস্যরা নিহতের মরদেহ উদ্ধার করে জানাজা শেষে স্থানীয় নিমেরটেক এলাকায় পারিবারিক কবরস্থানে দাফন করে। এ ঘটনায় গুরুতর আহত অটোরিকশা চালককে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খবর পেয়ে নিহতের বাড়িতে গিয়ে তার পরিবারের সদস্যদের শোক ও সমবেদনা জানিয়েছেন সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব।