না ফেরার দেশে চলে গেলেন বাংলাদেশ চলচ্চিত্র উৎপাদন ব্যবস্থাপক মো. আবদুর রউফ সরকার। বাংলাদেশ চলচ্চিত্র উৎপাদন ব্যবস্থাপক সমিতিতে একাধিকবার সভাপতির দায়িত্ব পালন করেন রউফ। গতকাল সোমবার দিবাগত রাতে শেরপুর জেলার নকলা ইউনিয়নে নিজ বাড়িতে মারা গেছেন তিনি। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন…।

চলচ্চিত্র উৎপাদন ব্যবস্থাপক সমিতির সভাপতি মোহাম্মদ সালাম মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন। সিনেমা অঙ্গণে পড়েছে তার শোকের ছায়া।

প্রিয় সহকর্মীকে হারানোর শোক প্রকাশ করে মোহাম্মদ সালাম বলেন, ‘হঠাৎ করেই রউফ ভাইয়ের মৃত্যু সংবাদ পেলাম। গতকার আনুমানিক রাত ১১টার দিকে তিনি ঘুমাতে গিয়েছিলেন। মঙ্গলবার সকাল ৯টার দিকে তার ছোট ভাই নাশতা করার জন্য তাকে ডাক দেন।

অনেকক্ষণ ধরে ডেকে তার কোনো সাড়া না পেয়ে ঘরে ঢুকে তাকে অচেতন অবস্থায় দেখতে পান। পরে ডাক্তার এসে জানান, রাতেই মারা গেছেন তিনি। তার আত্মার মাগফিরার কামনা করছি। সবাই তার জন্য দোয়া করবেন। ওপারে যেনো ভালো থাকেন তিনি।’

এছাড়া আব্দুর রউফ সরকারের মৃত্যুতে বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতির পক্ষ থেকে শোক জানিয়েছেন ও তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছেন প্রযোজক সমিতির সভাপতি খোরশেদ আলম খসরু।