পঞ্চগড় প্রতিনিধি : পঞ্চগড়ে এই প্রথম করোনায় আক্রান্ত আমিনুল ইসলাম (৬৫) নামে এক বৃদ্ধ রংপুর মেডিকেল করোনা আইসোলেশন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। মঙ্গলবার (১৯ মে) দুপুরে করোনায় শনাক্ত হওয়ার বৃদ্ধের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন পঞ্চগড় জেলা সিভিল সার্জন ডা. মো: ফজলুর রহমান। করোনায় আক্রান্তে মারা যাওয়া ওই বদ্ধের বাড়ি বোদা উপজেলার সাকোয়া ইউনিনের ঢালাই কুড়ি এলাকায়। তিনি ওই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ছিলেন।

পঞ্চগড় জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, গত ১৫ মে করোনায় শনাক্ত হওয়া ওই বৃদ্ধের স্ত্রী মারা গেলে তাকে দাফন করার জন্য লাশ নিয়ে ঢাকা থেকে তার গ্রামের বাড়িতে আসলে তাকে হোম কোয়ারন্টাইনে রাখা রেখে ওইদিন তার শরীর থেকে নমুনা সংগ্রহ করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে প্রেরণ করা হলে গত রোববার (১৭ মে) রাতে তার নমুনার রিপোর্ট পজেটিভ আসে । তাৎক্ষনিক রাতেই তাকে রংপুর মেডিকেল করোনা আইসোলেশন হাসপাতালে ভর্তি প্রেরণ করা হয়। সেখানেই তিনি চিকিৎসাধীন অবস্থায় সকালে মারা যান।

জেলা সিভিল সার্জন ডা. মো: ফজলুর রহমান জানান, মঙ্গলবার সকালে করোনায় আক্রান্ত আমিনুল ইসলাম (৬৫) নামে এক বৃদ্ধ রংপুর মেডিকেল করোনা আইসোলেশন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তিনি আগে থেকে কিডনিসহ বিভিন্ন রোগে আক্রান্ত ছিলেন। তার বাড়িসহ আশপাশের কয়েকটি বাড়ি আগে থেকে লকডাউন করে রাখা হয়েছে। এদিকে পঞ্চগড়ে করোনায় আক্রান্তে ১ জন মারা যাওয়ার খবর পঞ্চগড়ে ছড়িয়ে পড়লে পুলিশ প্রশাসন কঠোর অবস্থান নেয়।