পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ের বোদা উপজেলায় বড় ভাইয়ের লাঠির আঘাতে সবুর আলী (৫০) নামে ছোট ভাইয়ের মৃত্যু হয়েছে। বুধবার (২০ মে) বিকেলে উপজেলার কাজলদিঘী কালিয়াগঞ্জ ইউনিয়নের কায়েতপাড়া এলাকায় এ ঘটনাটি ঘটে। নিহত সবুর অালী ওই এলাকার মৃত কেরামত আলীর ছোট ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বুধবার বিকেলে কায়েতপাড়ায় বড় ভাই সোনা মিয়ার বাদাম ক্ষেতে ছোট ভাই সবুর আলীর গরুর বাছুর প্রবেশ করার ঘটনাকে কেন্দ্র করে দুই ভাইয়ের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। এক পর্যায়ে বড় ভাইয়ের কিলঘুষি ও লাঠির আঘাতে ছোট ভাই মাটিতে লুটিয়ে পড়ে গেলে স্থানীয়রা দ্রুত তাকে উদ্ধার করে পল্লী চিকিৎসকের কাছে নিয়ে গেলে সেখানে সবুর আলীর মৃত্যু হয়।

এদিকে বোদা উপজেলার কাজলদীঘি কালিয়াগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: আলাল হােসেন ও স্থানীয়রা বোদা থানা পুলিশকে খবর দিলে পুলিশ সন্ধ্যায় ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধূনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেন। বোদা থানার অফিসার ইনচার্জ আবু হায়দার মোহাম্মদ আশরাফুজ্জামান নিহতের বিষয়টি ফুলকি টোয়েন্টিফোর ডটকমকে নিশ্চিত করে জানান, এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।