স্টাফ রিপোর্টার : সাভার থানা বিএনপির সভাপতি হাজী মো: মাহমুদুল হাসান আলাল (৪৫) আজ শুক্রবার বিকেল ৫ টারদিকে ব্রেনস্টোকে আক্রান্ত হয়ে রাজধানীর অ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নালিল্লাহি রাজেউন)। এর আগে তিনি এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। ষেখান খেকে তিনি বৃহস্পতিবার (২৮-৫-২০২০) উন্নত চিকিৎসার জন্য অ্যাপোলো হাসপাতালে ভর্তি হয়েছিলেন। হাজী মো: মাহমুদুল হাসান আলালের মৃত্যুতে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও ঢাকা জেলা বিএনপি’র সভাপতি সাবেক এমপি ডা. দেওয়ান মো: সালাউদ্দিন বাবু পৃথক বিবৃতিতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন।

হাজী মো: মাহমুদুল হাসান আলাল সাভার উপজেলার বিরুলিয়া ইউনিয়নের একাধিবার নির্বাচিত চেয়ারম্যান ছিলেন। তিনি ছাত্রজীবন থেকেই ছাত্রদলের রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন। তিনি সাভার উপজেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদকের দায়িত্বও পালন করেছেন। আজ শুক্রবার রাত ৯টায় মরহুমের বাড়ির সামনে তাঁর নামাজে জানাযা অনুষ্ঠিত হবে। ইতোমধ্যে শত শত লোক তাঁর বাড়িতে ্েকে নজর দেথার জন্য উপস্থিত হয়েছেন। আজ শুক্রবার রাত ৯টায় মরহুমের বাড়ির সামনে তাঁর নামাজে জানাযা অনুষ্ঠিত হবে। ইতোমধ্যে শত শত লোক তাঁর বাড়িতে এক নজর দেথার জন্য উপস্থিত হয়েছেন।

হাজী মো: মাহমুদুল হাসান আলাল স্ত্রী, দুই পুত্র অর্ণব ও সোয়েব এবং ৩ ভাই, এক বোনসহ অসংখ্য আত্মীয় স্বজন গুণগ্রাহী রেখে গেছেন।