সাবেক ফুটবলার ওয়াহিদুজ্জামান ময়না শুক্রবার ভোররাতে ইন্তেকাল করেছেন। ১০-১২ দিন আগে হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। একটু সুস্থ হয়ে তার আরামবাগস্থ বাসায়ও ফিরেছিলেন। কিন্তু শুক্রবার রাতে চলেই গেলেন চির বিদায় নিয়ে।

ফুটবলার ময়নার ঢাকার ফুটবলে আছে অনন্য এক রেকর্ড। তিনিই ঢাকার ফুটবলের একমাত্র ট্রিপল হ্যাটট্রিকম্যান- এটা নিশ্চিত করে বলেছেন তারই সঙ্গে খেলা বাফুফের সাবেক সদস্য ও আরামবাগ ক্রীড়া সংঘের সাবেক সাধারণ সম্পাদক গোলাম মোহাম্মদ আলমগীর।

‘১৯৭৫ সালে আউটার স্টেডিয়ামের ২ নম্বর মাঠে দ্বিতীয় বিভাগ লিগের ম্যাচে আরামবাগ ক্রীড়া সংঘ ৯-০ গোলে জিতেছিল বাংলাদেশ স্পোর্টিং ক্লাবের বিরুদ্ধে। ৯ গোলই করেছিলেন ওয়াহিদুজ্জামান ময়না। আমি নিশ্চিত করেই বলছি ঢাকার ফুটবলে আর কেউ এক ম্যাচে ৯ গোল করতে পারেননি। আমি নিজেও ওই ম্যাচে খেলেছিলাম। আমরা এক সঙ্গে ১২ বছরের মতো খেলেছি। ময়না পরে বিআরটিসিতে চাকরি নিয়ে ওই ক্লাবে খেলেছেন’- বলেছেন গোলাম মোহাম্মদ আলমগীর।

মৃত্যুর আগ পর্যন্ত ওয়াহিদুজ্জামান ময়না ছিলেন আরামবাগ ক্রীড়া সংঘের সদস্য। ফুটবল খেলা ছেড়ে ফুটবলের সংগঠক হিসেবেই কাজ করছিলেন। সামাজিক অনেক কাজের সঙ্গেও সম্পৃক্ত ছিলেন ময়না। তিনি দীর্ঘদিন ছিলেন আরামবাগের মতিঝিলস্থ-ঝিলপাড় জামে মসজিদ ম্যানেজমেন্টে। সর্বশেষ ছিলেন কমিটির চেয়ারম্যান । তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে আরামবাগ মতিঝিলে।