এ কি করলেন ক্রিশ্চিয়ানো রোনালদো! প্রথম লেগে যার পেনাল্টিতে ভর করে এসি মিলানের মাঠে ড্র নিয়ে মাঠ ছেড়েছিল জুভেন্টাস, সেই রোনালদোই ঘরের মাঠে দলকে ডোবাতে বসেছিলেন দ্বিতীয় লেগে।

৯৫ দিন পর মাঠে ফিরল ইতালিয়ান ফুটবল। কিন্তু দর্শকশূন্য স্টেডিয়ামে প্রায় ৭৫ মিনিট ১০ জনের এসি মিলানকে পেয়েও বল জালে জড়াতে পারল না স্বাগতিক জুভেন্টাস। ০-০ ড্র নিয়েই মাঠ ছাড়ল দুই দল। তবে প্রথম লেগে প্রতিপক্ষের মাঠে ১-১ গোলে ড্রয়ের সুবাদে কোপা ইতালিয়ার ফাইনালে নাম লিখিয়েছে জুভরা।

শুক্রবার রাতে ম্যাচের ১৬ মিনিটেই পেনাল্টি পেয়ে গিয়েছিল জুভেন্টাস। কিন্তু রোনালদোর জোড়ালো শট ডানদিকের বারে লেগে গোল হয়নি। এর ৩০ সেকেন্ডের মাথায় জুভ ডিফেন্ডার দানিলোর সঙ্গে সংঘর্ষে লাল কার্ড দেখেন আন্তে রেবিক। ১০ জনের দলে পরিণত হয় এসি মিলান।

♤_Fianso_♧@LeoFianso

Cristiano Ronaldo misses a penalty after the first quarter of an hour after the return of matches in Italy 🤷‍♂️

Embedded video

See ♤_Fianso_♧’s other Tweets

জুভেন্টাস এরপর চড়াও হয়েই খেলেছে। কিন্তু একের পর এক সুযোগ মিস করে গোলের দেখা আর পায়নি। প্রথমার্ধে রোনালদো আর ব্লেস মাতুইদির জোরালো শট ফিরিয়ে দেন এসি মিলান গোলরক্ষক জিয়ানলুইজি ডোনারোমা। দ্বিতীয়ার্ধে পাওলো দিবালাকেও একবার আটকে দেন তিনি।

কাফের চোটের কারণে এই ম্যাচে জ্লাতান ইব্রাহিমোভিচকে পায়নি এসি মিলান। তার মধ্যে শুরুতেই একজনকে হারিয়ে বসে। তারপরও রক্ষণভাগ সামলে রেখেছিল তারা। যদিও বলার মতো সুযোগ তৈরি করতে পারেনি আক্রমণভাগে।

শেষ পর্যন্ত গোলশূন্য ড্র নিয়েই মাঠ ছেড়েছে দুই দল। গত ১৩ ফেব্রুয়ারি প্রথম লেগে ১-১ গোলে ড্রয়ের সুবাদে কোপা ইতালিয়ার ফাইনালে জুভেন্টাস। রোমের স্তাদিও অলিম্পিকে স্টেডিয়ামে টুর্নামেন্টের ফাইনাল আগামী ১৭ জুন।