আশুলিয়া প্রতিনিধি : শনিবার রাত ১০ টার দিকে আশুলিয়ার জামগড়া এলাকা থেকে তাদের আটক করে আটক চোরদের তথ্যর ভিত্তিতে বিভিন্ন স্থান থেকে ৩৩টি স্মার্ট এনড্রয়েড এবং ৩৫টি ফিচার ফোন উদ্ধার করা হয়। আটককৃতরা হলো নাটোর জেলার লালপুর থানার চবশোক গ্রামের আমির উদ্দিন প্রমানিকের ছেলে মোঃ মহসিন আলী (৫০), গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়া থানা গ্রামের হাকিমের ছেলে মোঃ আবুল কালাম (৪৯), ভোলা জেলা থানার বাকতা বাস স্ট্যান্ডের মোতাসিম বিল্লাহর ছেলে মোঃ সোহেল রানা (২৪) ও বরগুনা জেলার আমতলি থানা গ্রামের জয়েন উদ্দিন হাওলাদারের ছেলে মোঃ সুজন (২৬)।
র‌্যাব-৪ সিপিসি-২ এর অতিরিক্ত পুলিশ সুপার ও কোম্পানি কমান্ডার জমির উদ্দিন প্রেস বিজ্ঞপ্তিতে জানান, আটকরা বিভিন্ন স্থান থেকে মোবাইল চুরি ও ছিনতাই করে এনে একত্রিত ভাবে আশুলিয়ার জামগড়া এলাকায় বিক্রি করতো। এমন খবরের ভিত্তিতে শনিবার রাতে জামগড়া এলাকায় বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে চোরাই ৬৮টি মোবাইলসহ চার চোরকে আটক করা হয়।
আটক আসামীরদের বিরুদ্ধে আশুলিয়া থানায় মামলা প্রক্রিয়াধীন। তাদের বিরুদ্ধে পেনাল কোড ৪১৩/৩৪ ধারা মামলা করা হবে। তথাপি অদুর ভবিষ্যতে র‌্যাব-৪ এর আওয়াতাধীন সকল স্থানে যেকোনো ধরনের অপরাধীদের বিরুদ্ধে সিপিসি-২ এর সাঁড়াসি অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।