করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হওয়ার পর এখন পুরোপুরি সুস্থ অভিনেত্রী তামান্না ভাটিয়া। তার সুস্থতার জন্য যাদের অবদান সবচেয়ে বেশি অর্থাৎ হাসপাতালের চিকিৎসক-নার্স-স্বাস্থ্যকর্মীদের ধন্যবাদ জানিয়েছেন তিনি।

হায়দরাবাদের যে হাসপাতালে ভর্তি ছিলেন, সেখানকার চিকিৎসক-নার্স-স্বাস্থ্যকর্মীদের সঙ্গে ছবি তুলে দুটি ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে।

সেখানে লিখেছেন, ‘শব্দ দিয়ে বোঝাতে পারব না যে কন্টিনেন্টাল হাসপাতালের চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মীদের কাছে আমি কতটা কৃতজ্ঞ।’ তিনি আরও লিখেছেন, ‘আমি এতটা অসুস্থ ও দুর্বল হয়ে গিয়েছিলাম এবং ভয় পেয়েছিলাম যে, তারাই আমাকে সাহস জুগিয়েছেন। যতটা ভালোভাবে চিকিৎসা করা যায় তারা সেটাই করেছেন।’

সেপ্টেম্বরের শেষের দিকেই করোনাভাইরাস (কোভিড-১৯) পজিটিভ ধরা পড়েছিল দক্ষিণী অভিনেত্রী তামান্না ভাটিয়ার।

কয়েকদিন আগে করোনা আক্রান্ত হওয়ার পর ফ্যানদের নিজের স্বাস্থ্যসংবাদ দিয়ে নায়িকা লিখেছিলেন, ‘গত সপ্তাহটা খুবই খারাপ কেটেছে, তবে এখন আমি অনেকটাই ভালো আছি। আমি আশাবাদী, আমি পুরোপুরি সুস্থ হয়ে উঠব।’

সূত্র জানায়, কয়েকদিন আগে একটি ওয়েব সিরিজের শুটিংয়ের জন্য হায়দরাবাদ গিয়েছিলেন তামান্না। সেখানে কিছুদিন শুটিং করার পর তার করোনার উপসর্গ দেখা দেয়ায় তিনি পরীক্ষা করান। এর পরেই রিপোর্ট পজিটিভ আসে। পরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতাল সূত্রের খবর, অভিনেত্রীর শারীরিক অবস্থা আপাতত স্থিতিশীল। তার প্রয়োজনীয় চিকিৎসা দেয়া হয়েছে।

একমাস আগেই তামান্নার বাবা এবং মা করোনায় আক্রান্ত হয়েছিলেন। সে কথা নিজেই টুইটে জানিয়েছিলেন নায়িকা। সে সময় তার করোনা রিপোর্ট নেগেটিভ আসে।