স্টাফ রিপোর্টারসাভারে ছিনতাইকারীদের হাতে শিক্ষক মুস্তাফিজুর রহমান খুন হওয়ার ঘটনায় সোমবার সাভার মডেল থানায় মামলা হয়েছে। নিহতের বাবা মজিবুর রহমান বাদী হয়ে এ মামলা (নং-৫৭) দায়ের করেছেন।

গেল শনিবার ভোরে ঢাকা-আরিচা মহাসড়কের শিমুলতলা বাসস্ট্যান্ডের সিআরপি সড়ক থেকে মুস্তাফিজুরের রক্তাক্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। র‌্যাব এ ঘটনায় ৩ জনকে আটক করেছে বলে শোনা যাচ্ছে। তবে র‌্যাবের সঙ্গে যোগাযোগ করা হলে কাউকে আটকের ব্যাপারে স্বীকার করেননি।

মুস্তাফিজুর সাভারের একটি স্কুলে শিক্ষক কাম এডমিন পদে কর্মরত ছিলেন। শনিবার (২৬ অক্টোবর) সকালে সাভার মডেল থানায় বাদী হয়ে মামলাটি দায়ের করেন নিহতের বাবা মজিবুর রহমান।

মামলার এজাহার সূত্রে জানা যায়, বিরুলিয়া ইউনিয়নের কমলাপুর এলাকার গ্লোরিয়াস ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের শিক্ষক ছিলেন মুস্তাফিজুর রহমান। তিনি সাভার পৌরসভার ডগরমোড়া এলাকায় ভাড়া বাসায় বসবাস করতেন।

গত ২১ অক্টোবর ছুটিতে রাজশাহীর দুর্গাপুরে নিজ বাড়িতে যান মুস্তাফিজ। শুক্রবার রাত ১০ টারদিকে বাসে রওনা দিয়ে শনিবার ভোরে নামেন সাভার এলাকার শিমুলতলা স্ট্যান্ডে। এসময় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে প্রাণ হারান মুস্তাফিজুর।

পরে সিআরপি সড়ক থেকে তার রক্তাক্ত লাশ উদ্ধার করে পুলিশ।

সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম জানান, নিহতের বাবা বাদী হয়ে অজ্ঞাতনামা আসামি করে মামলা দায়ের করেছেন। এ ঘটনায় অপরাধীদের গ্রেপ্তারে অভিযান চলছে।