স্টাফ রিপোটার : সাভারে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) সাবেক শিক্ষার্থী মোস্তাফিজুর রহমান হত্যার ঘটনায় দুই জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৪।
মঙ্গলবার (২৭ অক্টোবর) সকালে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৪ সিপিসি-৩ এর কোম্পানি কমান্ডার উনু মং। এর আগ সোমবার (২৬ অক্টোবর) রাতে সাভারের রাজাসন থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলো বাগেরহাট জেলার মোড়লগঞ্জ থানার নিজাম শরিফের ছেলে আজাদ শরিফ (২৯) ও সাভারের ডগড়মোড়া এলাকার আব্দুল গনির ছেলে রনি (২৪)।

র‌্যাব-৪ জানায়, গত শনিবার (২৪ অক্টোবর) ভোরে সাভারের সিআরপি রোড এলাকা রাজশাহী থেকে বাসে এসে নামে মোস্তাফিজুর রহমান। এসময় ছিনতাইকারীরা তার কাছে থাকা অর্থ ও মোবাইল ফোন নিতে গেলে মোস্তাফিজ বাধা দেয়। পরে ছিনতাইকারীরা ছুরিকাঘাত করে তাকে হত্যা করে পালিয়ে যায়। পরে নিহতের বাবা (২৬ অক্টোবর) সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করেন। মামলার ভিত্তিতে সোমবার রাতে তাদের গ্রেফতার করা হয়েছে।

এ বিষয়ে র‌্যাব-৪ সিপিসি-৩ এর কোম্পানি কমান্ডার অনু মং বলেন, রনি ও আজাদ নামে দুইজনকে গ্রেফতার। প্রাথমিকভাবে তারা ছিনতাইসহ হত্যাকান্ডের কথা স্বীকার করেছে। তাদের গত রাতে অভিযান চালিয়ে সাভারে রাজাশন থেকে গ্রেপ্তার করা হয়। এঘটনায় তারা ৪ জড়িত থাকার কথা জানিয়েছে। বাকী দুইজনকেও গ্রেফতারের চেষ্টা চলছে।