স্টাফ রিপোর্টার : ‘ফুলকির আলোক রশ্মি ছড়িয়ে সমাজের সকল অন্ধকার দূর করে আলোকিত জীবনের প্রত্যাশায়’ আজ রবিবার উপলক্ষে আনন্দ উৎসবের মধ্যদিয়ে সাভারে পালিত হলো দৈনিক ফুলকি ও ফুলকি নিউজ টোয়েন্টিফোর ডটকম এবং ফুলকি অনলাইন টিভির প্রতিষ্ঠাবার্ষিকী। এ উপলক্ষে বিভিন্ন শ্রেণী পেশার মানুষ ফুলকি কার্যালয়ে উপস্থিত হয়ে সম্পাদক নাজমুস সাকিব ও ফুলকি পরিবারকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন। দৈনিক ফুলকি ১৯তম বর্ষে এবং ফুলকি নিউজ টুয়েন্টি ফোর ডটকম ৬ম বর্ষে এবং ফুলকি টিভি ৪র্থ বর্ষে পদার্পণ উপলক্ষে গতকাল রবিবার দৈনিক ফুলকি অফিস এবং স্মরণিকা আবাসিক এলাকা সেজেছিল বর্ণিল সাজে। বিকাল থেকেই বিভিন্ন জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তিত্ব এবং সমাজের বিভিন্ন শ্রেণী পেশার ব্যক্তিবর্গ ফুলকি অফিসে এসে সম্পাদক ও পত্রিকাটির সংশ্লিষ্ট সাংবাদিক, কলা কুশলীদের সাথে সৌজন্য সাক্ষাতে মিলিত হন এবং ফুলেল শুভেচ্ছা জানান।

এ দিন বিকেল থেকে দৈনিক ফুলকি অফিস রঙিণ আলোক সজ্জায় রূপ নেয়। ফুলকি কর্মীদের আয়োজনে অফিস সাঁজানো হয় হরেক রকমের বেলুন আর বাহারি ফুলের সমাহারে। অফিস প্রাঙ্গণে ও সংশ্লিষ্ট সড়কে শোভাপায় জন্মদিনের রেপলিকা। আয়োজিত অনুষ্ঠানের রবিবার বেলা সোয়া ৪টার দিকে শুরুতে মিলাদ মাহফিল ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। দোয়া মোনাজাত পরিচালনা করেন স্মরণিকা আবাসিক এলাকার বায়তুল জান্নাত জামে মসজিদের খতিব মাওলানা আবদুল বাছিত।
আনন্দ অনুষ্ঠানে অনেকের মধ্যে শুভেচ্ছা জানাতে এসেছেন সাভার পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি হাজী আব্দুল গণি, বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজ সেবক আলীনুর রহমান খান সাজু, সাভার পৌর বিএনপির সভাপতি ও পৌরসভার কাউন্সিলর খন্দকার শাহ মাইনুল হাসান বিল্টু, পৌরসভার কাউন্সিলর হাজী আব্বাস আলী, সাভার নাগরিক কমিটি ও পরিববেশ আন্দোলনের সভাপতি কৃষিবিদ ড. রফিকুল ইসলাম ঠান্ডু মোল্লা, দুর্নীতি প্রতিরোধ কমিটি সাভার শাখার সভাপতি শওকত আলী মাহমুদ, সাভার নাগরিক কমিটির সাধারণ সম্পাদক ও বিশিষ্ট সমাজসেবক সালাউদ্দিন খান নঈম, ফোয়াসের সাবেক সভাপতি আবদুর রাজ্জাক, সাভার প্রেসকøাব সাধারণ সম্পাদক গোবিন্দ আচার্য, এনটিভির সিনিয়র স্টাফ করেসপন্ডেন্ট ও সাভার মিডিয়া ক্লাবের সভাপতি জাহিদুর রহমান, নিউজ টুয়েন্টি ফোর ও দৈনিক বাংলাদেশ প্রতিদিনের সাংবাদিক নাজমুল হুদা, পরিবেশ আন্দোলনের নেতা শামসুল হক, ঢাকা জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক নূর করিম ভূঁইয়া, সাভার নাগরিক কমিটির সাংগঠনিক সম্পাদক বাবুল মোড়ল, সাভার পৌর আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য মো: রমজান আহমেদ, সিঙ্গাইর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাসুম বাদশা, সাভার পৌর সভার ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাফিজউদ্দিন, সাভার প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি আরিফুর রহমান, সাভার বিশ^বিদ্যালয় কলেজ সাবেক ছাত্রলীগ সভাপতি আহম্মেদ রুবেল, ইবনে সিনা সাভার শাখার সহকারী ম্যানেজার আব্দুর রাকীব ও ইসমাইল হোসেন এবং মার্কেটিং ম্যানেজার সাইফুর রহমান, দৈনিক এশিয়া প্রতিনিধি শামীম হোসেন ও গোলাম সারোয়ার সজল, জাতীয় অন্ধ কল্যাণ সংস্থা মার্কেট ব্যবসায়ি কল্যাণ সমিতির সভাপতি আবদুর রহমান, ব্যবসায়ী ফিরোজ কাশেম, সাভার বাজার রোড ব্যবসায়ী সমিতির সাবেক সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ শাহজাহান, ব্যবসায়ী ইমাম উদ্দিন খান, মহিউদ্দিন শেখ, রুহুল আমিন মাদানী, হেলাল উদ্দিন, রাজীব মাহমুদ, সাভার হেলথ ক্লাবের পরিচালক মমতাজুর উদ্দিন হাসান, ইঞ্জিনিয়ার আবদুস সামাদ, আবদুল আজিজ খান, নুর আলম, আবদুস সাত্তার, স্মরণিকা সমাজ কল্যাণ সমিতির সম্পাদক সামসুল আলম, ব্যবসায়ী জহিরুল ইসলাম, দলিল লেখক বসির উল্লাহ, ব্যবসায়ী কবির হোসেন মাতুব্বর, আরিফ হোসেন, আবদুর রহিম, ব্যাংকার হাবিবুর রহমান, সাংবাদিক নোমান মাহমুদ, সাংবাদিক নাদিম হোসেন, শাহাদাত হোসেন, আমিনুল ইসলাম, ব্যবসায়ী জহিরুল ইসলাম শিপন, সাভার সংবাদের দেলোয়ার হোসেন ও হাসান চৌধুরী প্রমুখ।