স্টাফ রিপোটার : সাভারে টাকা চুরির অভিযোগে একটি কীটনাশক তৈরি কারখানার চার কর্মকর্তাকে আটক করেছে পুলিশ। শনিবার (৭ নভেম্বর) রাতে সাভারের হেমায়েতপুরের যাদুরচর এলাকা থেকে তাদেরকে আটক করে সাভার মডেল থানা পুলিশ।

আটক চার কর্মকর্তা হলো যাদুরচর এলাকার কীট নাশক তৈরি কারখানা সেতু পেস্টিসাইডস লিমিটেডের ট্রান্সপোর্ট অফিসার নাসির মিয়া (৩০), ইলেকট্রিশিয়ান খায়রুল ইসলাম (৪২), সিকিউরিটি সুপারভাইজার বেনজীর আহমেদ (৪০) ও জিয়াউল হাসান (৪৩)।

পুলিশ জানায়, চলতি বছরের ১০ সেপ্টেম্বর হেমায়েতপুরের যাদুরচর এলাকার কীটনাশক তৈরি কারখানা সেতু পেস্টিসাইডস লিমিটেডের অফিস রুমের ড্রয়ারের তালা ভেঙ্গে নগদ সাত লক্ষ ৪৭ হাজার সাত’শ ২১ টাকা চুরি করে দুর্বৃত্তরা। এঘটনায় সেই দিনেই কারখানার প্রধান হিসাব রক্ষক কর্মকর্তা হুমায়ুন কবির কারখানার ট্রান্সপোর্ট অফিসার নাসির মিয়াকে প্রধান আসামী করে তিন জনের নাম উল্লেখ করে আরও আজ্ঞাতনামা কয়েকজনকে আসামী করে সাভার মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করলে পুলিশ তদন্ত শুরু করে। পরে সাভার মডেল থানা পুলিশ ৩ নভেম্বর সাভার মডেল থানায় এঘটনায় মামলা নিয়ে রাতে ওই এলাকায় অভিযান চালিয়ে মামলার চার জনকেই আটক করে।

পুলিশ বলছে, আসামীদের আদালতে প্রেরণ করা হয়েছে। এবিষয়ে কারখানা কর্তৃপক্ষ ক্যামেরার সামনে কথা বলছে রাজি হয়নি।

এবিষয়ে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সুজন বলেন, টাকা চুরির ঘটনায় আটককৃতদের অধিকতর ভাবে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে ও টাকা উদ্ধারের চেষ্টা চলছে।