বিনোদন ডেস্ক:অবশেষে ২ বছরের বিরতি শেষ করতে যাচ্ছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। শিগগিরই সিদ্ধার্থ আনন্দের ‘পাঠান’ সিনেমার শুটিং সেটে দেখা যাবে এই বলিউড সুপারস্টারকে। সিনেমাটিতে তার সঙ্গে আরও থাকছেন বলিউডের দুই তারকা দীপিকা পাডুকোন এবং জন আব্রাহাম।

ভারতের একটি শীর্ষস্থানীয় নিউজ পোর্টাল তাদের এক প্রতিবেদনে প্রকাশ করেছে, সিনেমাটির জন্য বিশাল অঙ্কের পারিশ্রমিক পেতে যাচ্ছেন দীপিকা। তাকে ১৫ কোটি রুপি দেয়ার সিদ্ধান্ত নিয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মস।

সিনেমাটির একটি সুত্র জানিয়েছে, বর্তমান সময়ে আলিয়া ভাটের সঙ্গে সবচেয়ে বেশি পারিশ্রমিক নেন দীপিকাও। সিনেমাটির জন্য শুরু থেকেই নির্মাতাদের পছন্দের তালিকায় প্রথমেই ছিলেন দীপিকা। তাই তাকেই নেয়া হচ্ছে।

এ সিনেমার জন্য জন আব্রাহামও বেশ মোটা অঙ্কের পারিশ্রমিক পেতে যাচ্ছেন। সব মিলিয়ে ধরা হচ্ছে সিনেমাটির নির্মাণ ব্যায় ২০০ কোটি রুপি ছাড়িয়ে যাবে।

প্রসঙ্গত, ‘পাঠান’ সিনেমার শুটিং কাজ শুরু হচ্ছে চলতি মাসেই। সিনেমাটির জন্য প্রথম থেকেই পাওয়া যাবে শাহরুখকে। তবে শুরুতে থাকছেন না দীপিকা এবং জন আব্রাহাম।

সিনেমাটিতে এই তিনজনের বাইরেও চমক হিসেবে দেখা যাবে বলিউড ভাইজান সালমান খানকে। একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দর্শক মাতাবেন তিনি।