বিনোদন প্রতিবেদক:করোনায় আক্রান্ত হয়েছিলেন বীর মুক্তিযোদ্ধা, সাংস্কৃতিক ব্যক্তিত্ব নাসির উদ্দিন ইউসুফ বাচ্চু। তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ভর্তি করা হয়েছিল ৩০ অক্টোবর। সুচিকিৎসায় তিনি সুস্থ হয়ে উঠেছেন। করোনা থেকেও মুক্তি পেয়েছেন।

সুস্থ হয়ে ফিরেছেন ঘরে, পরিবারের কাছে। নাসির উদ্দিন ইউসুফ বাচ্চুর স্ত্রী অভিনেত্রী, পরিচালক ও গায়িকা শিমুল ইউসুফ এ তথ্য নিশ্চিত করেন।

তিনি রোববার (৮ নভেম্বর) দিবাগত রাতে স্বামীর একটি ছবি পোস্ট করে সেই সুখবর জানিয়েছেন। ছবিতে দেখা গেছে মনোযোগ দিয়ে বই পড়ছেন নাসির উদ্দিন ইউসুফ।

শিমুল ক্যাপশনে লিখেছেন, ‘বাচ্চুবাবা কোভিড-১৯ মুক্ত। সব স্বজন-পরিজনের প্রতি আমরা কৃতজ্ঞতা জানাই। আপনাদের শুভকামনা এ ভাবেই বর্ষিত হোক আমাদের পরিবারের ওপর। সবার মঙ্গল হোক। সুস্থ থাকুক সবাই।’

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সিনেমা ‘গেরিলা’র পরিচালক নাসির উদ্দিন ইউসুফ বাচ্চু ঢাকা থিয়েটার ও গ্রাম থিয়েটারের প্রতিষ্ঠাতা। ‘একাত্তরের যীশু’ সিনেমা দিয়ে তিনি চলচ্চিত্র পরিচালনায় নাম লেখান। তার সর্বশেষ সিনেমা ‘আলফা’ ২০১৯ সালে মুক্তি পায়।

এর আগে ‘গেরিলা’ সিনেমা নির্মাণ করে দারুণ সাফল্য পান এই সাংস্কৃতিক ব্যক্তিত্ব। ছবিটি জাতীয় চলচ্চিত্র পুরস্কারসহ নানারকম প্রশংসা কুড়িয়েছে সর্বমহলে।