বিনোদন ডেস্ক:এবার খানিকটা রূপ বদলে ফেললেন ‘ব্যাট ওম্যান’। সম্প্রতি মার্কিন যুক্তরাষ্ট্রের টেলিভিশন চ্যনেল সিডাব্লু জ্যাভিয়া লেসলির সেই পরিবর্তন হয়ে যাওয়া প্রথম আউটলুক প্রকাশ করেছে। সে লুক বেশ চমকে দিয়েছে এই কমিক চরিত্রটির ভক্তদের। এখানে দেখা গেছে ‘বাদুড় মানবী’র নতুন স্যুট। এ স্যুটে অনেকগুলো পরিবর্তন লক্ষ্য করা গেল।

লেসলি তার চুলগুলোকে প্রাকৃতিকভাবে কোকড়া করেছেন। যদিও অনেক দিন আগেই এক সাক্ষাৎকারকেলে লেসলি জানিয়েছিলেন, তিনি ‘ব্যাট ওইম্যান’- এর লুকের জন্য নিজের কোকড়া চুলকে প্রাধান্য দিতে চান। কোনো ক্যামিকেল ব্যবহার করে নয়, প্রাকৃতিকভাবেই নিজের চুল তৈরি করতে চান।

পরিবর্তন নিয়ে আসা হয়েছে ‘ব্যাট ওম্যান’-এর হাতের লাল গন্টলেটেও। সেখানে একটি ছোট বুট যুক্ত করা হয়েছে।

তবে নতুন এই লুকে লেসলিকে দেখার অপেক্ষার অবসান এখনই হচ্ছে না। এর জন্য অপেক্ষা করতে হবে তৃতীয় এপিসোড পর্যন্ত।

নতুন এই আউটলুকের ব্যাপারে লেসলি জানান, ‘আমি আত্যন্ত খুশি এমন একটি চরিত্রে অভিনয় করতে পেরে। ছোটবেলা থেকেই স্বপ্ন ছিল কমিক বইয়ের একটি কাল্পনিক চরিত্রে অভিনয় করার। সব মিলিয়ে আমি আত্যন্ত আনন্দিত। নতুন এই অউটলুকের ব্যাপারে আমি বেশ কয়েকবার কাস্টিউম ডিজাইনারের সঙ্গে কথা বলেছি। আমি আসলে চেয়েছিলাম র্যায়ানের থেকে কিছুটা ব্যতিক্রম লুক নিয়ে আসতে। সেটা করতে পেরেছি। আশা করছি ফ্যানদের মন জয় করবে লুকটি।’

প্রসঙ্গত, জ্যাভিয়া লেসলি মার্কিন যুক্তরাষ্ট্রের প্রথম কোনো প্রথম কৃষ্ণাঙ্গ মেয়ে যিনি কমিক বুকের কাল্পনিক চরিত্রে অভিনয় করছেন। এর আগে প্রথম পুরুষ কৃষ্ণাঙ্গ হিসেবে চ্যাডউইক বোসম্যান ‘ব্ল্যাক প্যান্থার’ সিনেমায় সুপারহিরো চরিত্রে অভিনয় করেছেন।