বিনোদন ডেস্ক:অবশেষে অবমুক্ত হলো ‘স্পাইডার ম্যান-৩’ সিনেমায় টম হল্যান্ডের প্রথম লুক। সম্প্রতি টম ব্যক্তিগত ইনস্টাগ্রাম আকাউন্ট থেকে তার সেই আউটলুক প্রকাশ করেছেন। সেটি বেশ সাড়া ফেলেছে এই সুপারহিরো ভক্তদের মধ্যে। অনেকে অবশ্য নেতিবাচক কিছু বিষয়ও তুলে এনেছেন।

টম হল্যান্ডের প্রকাশ করা লুকে দেখ যায়, স্পাইডারম্যান মাস্কের ওপর আরও একটি মাস্ক পরে রয়েছেন। সময়টা এখন করোনার। এই ভাইরাস থেকে বাঁচতে সারাবিশ্বেই বেড়েছে মাস্কের ব্যবহার। মাস্ক পরতে হলো স্পাইডারম্যানকেও। এছাড়া বিশেষ কোনো পরিবর্তন নিয়ে আনা হয়নি।

অনেকটা ২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত স্পাইডারম্যান ‘ফার ফ্রম হোম’-র সাথে মিল রেখেই তৈরি হয়েছে এবারের কস্টিউম। ছবিটির ক্যাপশনে হল্যান্ড লেখেন- ‘আমি দুটি মাস্ক পরে রয়েছি। আপনিও পরুন।’

‘ফার ফ্রম হোম’র সিক্যুয়ালটি সম্পর্কে নির্দিষ্ট করে কিছু না বলা হলেও ধারণা করা হচ্ছে পূর্ব ঘোষিত সময় অনুযায়ী ২০২১ সালের ১৭ ডিসেম্বর মুক্তি পাবে। করোনার কারণে বেশ দীর্ঘ সময় ধরে বন্ধ ছিল সিনেমাটির কাজ।

পরিচালক জন ওটস গণমাধ্যমের সঙ্গে আলাপকালে বলেন, ‘সিনেমাটি মুক্তি দেওয়ার চিন্তা আমরা অনেক আগে থেকেই করে আসছি। সবাই জানেন এবারের বছরটা পৃথিবীর জন্য কেমন যাচ্ছে। সবকিছু এখন করোনার ওপরই নির্ভর করছে আসলে।’