ক্রীড়া প্রতিবেদক:বিসিবি কর্তৃক আয়োজিত তিন দলের ওয়ানডে টুর্নামেন্টেও ছিলেন না মাশরাফি বিন মর্তুজা। তখন বলা হয়েছিল, প্রস্তুতির অভাব, ফিটনেস ঘাটতির কারণেই খেলছেন না ওয়ানডে টুর্নামেন্ট। ওই সময় জানা গিয়েছিল, মাশরাফি টি-টোয়েন্টি টুর্নামেন্ট খেলবেন।

তবে কিছুদিন আগে বিসিবি পরিচালক এবং মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুসের কাছে একই প্রশ্ন করা হলে তিনি সাংবাদিকদের জানিয়েছেন, ‘মাশরাফির বিষয়টা নিশ্চিত নয়। মাশরাফি নিজেই নাকি বিশ্রাম চেয়েছেন।’

আর দুইদিন পর অনুষ্ঠিত হবে বিসিবির প্লেয়ার্স ড্রাফট। টি-টোয়েন্টি টুর্নামেন্টে ৫ দলের মধ্যে কে কোন দলের হয়ে খেলবেন, সেটা নির্ধারিত হবে ১২ নভেম্বর। কিন্তু প্লেয়ার্স ড্রাফটের তালিকা এখনও প্রকাশ করেনি বিসিবি। কাদের মধ্য থেকে ড্রাফট হবে, সেটা এখনও জানা যায়নি।

মাশরাফি বিন মর্তুজা কি শেষ পর্যন্ত খেলবেন, নাকি খেলবেন না সেটাও এখনও নিশ্চিত নয়। তালিকা আসলে হয়তো চানা যেতো, তিনি খেলবেন কি না। এ বিষয়ে আজ বিসিবি প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজনের কাছে জানতে চাওয়া হলো মাশরাফির বিষয়ে।

তিনি বলেন, ‘আমরা ড্রাফটের একটা প্রাইমারি লিস্ট আজকে/কালকের মধ্যেই কমপ্লিট করব এবং নির্বাচকদের সঙ্গে এ ব্যাপারে আলোচনা হচ্ছে চূড়ান্ত লিস্ট হলেই আপনারা জানতে পারবেন।’

অর্থ্যাৎ, বিসিবির প্রধান নির্বাহী নিজেও সঠিক তথ্য দিতে পারলেন না এ বিষয়ে।