স্পোর্টস ডেস্ক:ইনজুরির থাবা থেকে কোনভাবেই যেন মুক্তি পাচ্ছে না আর্জেন্টিনা ফুটবল। বিশ্বকাপ বাছাইপর্বের জন্য ঘোষিত স্কোয়াডে ইনজুরির কারণে রাখা যায়নি তারকা ফরোয়ার্ড সাজিও আগুয়েরোকে। আর এবার স্কোয়াডে নেয়ার পরেও বাদ পড়ে গেলেন আরও তিনজন।

ফরোয়ার্ড পাওলো দিবালা ও মিডফিল্ডার মার্কস আকুনার বাদ পড়ার খবর পাওয়া জানানো হয়েছিল আগেই। এবার নতুন করে ইনজুরির কারণে ছিটকে গেলেন আরেক মিডফিল্ডার রবার্তো পেরেইরা।

যার ফলে প্যারাগুয়ে ও পেরুর বিপক্ষে ম্যাচ দুইটিতে খেলতে পারবেন না তিনি। আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে জানানো হয়েছে, উদিনেসের হয়ে অনুশীলনের সময় পায়ের পেশীতে টান লেগেছে তার।

এদিকে শুধু পেরেইরাই নয়, ইনজুরির সমস্যা দেখা দিয়েছে লাউতারো মার্টিনেজ ও নিকোলাস ওতামেন্দিরও। তবে তাদের ইনজুরি গুরুতর নয়। তাই এখনই বাদ দেয়া হয়নি তাদের।

আগামী ১২ নভেম্বর ঘরের মাঠে প্যারাগুয়ের মোকাবেলা করবে আর্জেন্টিনা। পরে ১৮ নভেম্বর বাছাইয়ে নিজেদের চতুর্থ ম্যাচে আলবিসেলেস্তেরা খেলবে পেরুর মাঠে। ২০২২ কাতার বিশ্বকাপ বাছাইয়ের প্রথম দুই ম্যাচ জিতে সুবিধাজনক অবস্থানে আছে লিওনেল মেসির দল।

দুই ম্যাচের জন্য আর্জেন্টিনা স্কোয়াড (ইনজুরি আক্রান্তদের বাদ দিয়ে)

গোলরক্ষক: এমিলিয়ানো মার্টিনেজ, অগাস্টিন মার্চেসিন

ডিফেন্ডার: নেহুয়েন পেরেজ, নিকোলাস ওতামেন্দি, ফাকুন্দো মেদিনা, লুকাস মার্টিনেজ, নিকোলাস তাগিয়াফিকো, ওয়াল্টার কানেমান

মিডফিল্ডার: রোদ্রিগো ডি পল, নিকোলাস দমিনগেস, আলেসান্দ্রো পাপু গোমেজ, অ্যাঞ্জেল ডি মারিয়া, লুকাস ওকাম্পোস, লিয়ান্দ্রো পারেদেস, এসকিয়েল পালাসিয়োস, জিওভানি লো সেলসো, গিদো রদ্রিগেজ

ফরোয়ার্ড: লুকাস আলারিও, লিওনেল মেসি, ইয়োকিন কোরেরা, নিকোলাস গঞ্জালেস, লাউতারো মার্টিনেজ।