স্টাফ রিপোর্টার : আসন্ন পৌর নির্বাচনকে কেন্দ্র করে সাভারে কর্মরত সাংবাদিকদের সাথে মত বিনিময় সভা করেছেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেয়র প্রার্থী মোঃ নজরুল ইসলাম মানিক মোল্লা। বৃহস্পতিবার দুপুরে সাভার পৌর এলাকার পার্বতীপুর মহল্লায় অবস্থিত মামুন কমিউনিটি সেন্টারে এ মতবিনিময় সভার অনুষ্ঠিত হয়।

আয়োজিত মতবিনিময় সভায় মেয়র প্রার্থী মোঃ নজরুল ইসলাম মানিক মোল্লা সাভার পৌর আওয়ামী লীগের প্যাডে তার লিখিত বক্তব্যে বলেন, বাংলাদেশের অধিকাংশ পৌরসভাগুলোতে নির্বাচন অনুষ্ঠানের জন্য নির্বাচন কমিশন প্রস্তুতি গ্রহণ করছে। আমি পৌরসভার আদি বাসিন্দা এবং আমার জন্ম রাজনৈতিক পরিবারে। আমার পরিবারের সবাই রাজনীতির সাথে জড়িত। এরই ধারাবাহিকতায় সাভার পৌরসভার ২ নং ওয়ার্ডে পর পর তিনবার কাউন্সিলর নির্বাচিত হয়েছি এবং প্যানেল মেয়র হিসেবে শুষ্ঠুভাবে দায়িত্ব পালন করেছি। দলীয় সিদ্ধান্ত এবং জনগণের উৎসাহে আমি সাভার পৌরসভা নির্বাচনে দলীয় মনোনয়ন লাভের জন্য প্রচেষ্টা অব্যাহত রেখেছি।

তিনি আরও বলেন, রাজনীতিতে দলীয় মনোনয়ন পেয়ে যিনি নির্বাচনে বিজয়ী হবেন তার আনন্দ ও সম্মানের ভাগীদার দলের সবাই। এজন্য আমি আমার নির্বাচনী প্রক্রিয়ায় সর্বপ্রথম সাংবাদিকদের কাছে সহযোগিতা চাই। সেই সাথে আমার রাজনৈতিক সাথী, সহযোদ্ধা ও শুভাকাঙ্খীসহ সকলের কাছে সহযোগিতা কামনা করছি। নির্বাচিত হতে পারলে সাভার পৌরসভার যে সমস্ত কাজগুলি অসমাপ্ত রয়েছে এবং পরিকল্পনায় থেকেও আলোর মুখ দেখেনি সেবব বিষয়গুলোর প্রতি দৃষ্টি দিবো। একই সাথে করোনা চিকিৎসায় যাতে জনগণ তাদের সেবা পেতে পারে সে বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখবো।

পরে সাংবাদিকদের সাথে প্রশ্নউত্তর পর্বে মেয়র প্রার্থী নজরুল ইসলাম মানিক মোল্লা বলেন, আপনাদের সমর্থন এবং সহযোগিতায় যদি আমি পৌরসভার মেয়র হিসেবে মনোনয়ন পাই তাহলে প্রথমেই আপনাদের সাথে বসে জনগণের দুর্ভোগ লাগবে এবং পৌরসভার উন্নয়নে যা যা করা দরকার তাই করবো।

আয়োজিত এ মতবিনিময় সভায় সাভার-আশুলিয়ায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সংবাদ কর্মীরা উপস্থিত ছিলেন। সভায় সাভার পৌরসভার ৯টি ওয়ার্ডের আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদকসহ অন্যান্য অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন বলে নজরুল ইসলাম মানিক মোল্লা জানিয়েছেন।

মতবিনিময় সভায় নজরুল ইসলাম মানিক মোল্লার সঙ্গে মঞ্চে উপস্থিত ছিলেন সাংবাদিক বরুণ ভৌমিক নয়ন, মো: ইয়াকুব আলী খান, চাইল্ড হ্যাভেন স্কুলের অধ্যক্ষ কাবুল মিয়া, মুছা মোল্লা, জহিরুল ইসলাম খান ও ইয়াজউদ্দিন মাস্টার।