সাভারে ফেনসিডিল ও ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-৪)। সোমবার গভীর রাতে সাভার উপজেলার হেমায়েতপুরের যাদুরচর ও পৌরসভার বাড্ডা-ভাটপাড়া এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

র‍্যাব জানায়, সোমবার দিবাগত রাতে হেমায়েতপুরের যাদুরচর এলাকায় শীর্ষ মাদক ব্যবসায়ী তুহিন হাওলাদার ও শফিক সাতটি ব্যাগে করে ভারতীয় ফেনসিডিল বিক্রি করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। এসময় তাদেরকে আটক করে সাতটি ব্যাগে তল্লাশী চালিয়ে ৪৪৭ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। র‍্যাব আরও জানায়, আটক দুই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে।

অন্যদিকে সাভার পৌরসভার বাড্ডা-ভাটপাড়া এলাকায় অভিযান চালিয়ে ১৯৬ পিস ইয়াবা ট্যাবলেটসহ সাভারের শীর্ষ নারী মাদক ব্যবসায়ী পারভীন আক্তারকে আটক করেছে র‍্যাব। এছাড়া রাজধানীর দারুস সালাম এলাকায় অভিযান চালিয়ে ৩৭৫০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী হামিদুল গাজী ও রাফি আলমকে আটক করেছে র‍্যাব-৪।

এবিষয়ে র‍্যাব-৪ এর সহকারী পুলিশ সুপার জিয়াউর রহমান চৌধুরী বলেন, আটক মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে সাভার মডেল থানা ও দারুস সালাম থানায় মামলা দায়ের করে তাদেরকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।