অবশেষে ৪ জনের পরিবার হয়ে উঠলেন বলিউডের তারকা জুটি সাইফ আলী খান এবং কারিনা কাপুর। রোববার (২১ ফেব্রুয়ারি) সকালে মুম্বাইয়ের ব্রিজ ক্যান্ডি হাসপাতালে পুত্রসন্তানের জন্ম দেন কারিনা। খবর অনুযায়ী মা ও সন্তান দু’জনেই সুস্থ রয়েছেন। দ্বিতীয় সন্তান হওয়ার সময় হাসপাতালে করিনার পাশেই ছিলেন স্বামী সইফ আলি খান।

২০২০ শুরুর দিকেই সংবাদমাধ্যমে দেয়া এক সাক্ষাৎকারে করিনার দ্বিতীয়বার মা হওয়ার খবর জানিয়ে দিয়েছিলেন সাইফ। সাইফ জানিয়েছিলেন, খুব শীঘ্রই ছোট্ট তৈমুর দাদা হতে চলেছে। তাদের সংসারে আসতে চলেছে নতুন সদস্য।

সাইফের মুখ থেকে এ খবর ছড়িয়ে পড়তেই হইচই পড়ে যায় গোটা বলিউডে। বেবো বিবি যে দ্বিতীয়বার মা হচ্ছেন তা এতদিন কেউ টেরও পায়নি। গোটা বিষয়টি গোপন রেখে নিজেই সইফ জানিয়েছেন স্পষ্ট। সইফের কথায়, গুঞ্জন থামানোর জন্যই একাজ করেছেন তারা।

সইফের এই সাক্ষাৎকার প্রকাশ পাওয়া পর পরই নিজের ইনস্টাগ্রামে করিনা পোস্ট করতে শুরু করলেন ক্রমাগত তার বদলে যাওয়া শরীরের ছবি। সঙ্গে জানান দিলেন, তৈমুরের সময়ও ঠিক যেভাবে মা হওয়াকে সহজভাবে নিয়েছেন তিনি, এবারটিও তার হেরফের হচ্ছে না। আর তাই তো, এই অবস্থাতেও আমিরের সঙ্গে লাল সিং চাড্ডা ছবির শুটিং শেষ করেছেন। হাতে থাকা বিজ্ঞাপনের কাজ শেষ করেছেন।

বেবি বাম্প নিয়েই ফটোশুটের পাশাপাশি নিয়মিত কাজ করেছেন এবং ফিট থেকেছেন। দু’দিন আগেই তো করিনার একটি ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়, যেখানে দেখা গিয়েছিল করিনা দিব্য নিজেকে সামলে নিয়ে শুটিং করছেন।

২০১২ সালে সাইফ আলী খানের সঙ্গে কারিনা কাপুরের বিয়ে হয়। ২০১৬ সালের ২০ ডিসেম্বর তাদের প্রথম সন্তান তৈমুর আলী খানের জন্ম হয়।