1. dailyfulki04@gmail.com : fulkinews24 :
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৫:৩২ অপরাহ্ন
করোনা সর্বশেষ :

করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় মৃত ২১৮ জনের মধ্যে পুরুষ ১৩৪ জন এবং নারী ৮৪ জন তাদের মধ্যে সরকারি হাসপাতালে ১৫৬ জন এবং বেসরকারি হাসপাতালে ৪৯ জনের মৃত্যু হয়

যে কারণে করণের এডাল্ট কমেডি সিনেমাটি করা হয়নি দিশার

  • প্রকাশের সময় : শুক্রবার, ৩০ জুলাই, ২০২১

বলিউডে বর্তমান সময়ে অভিনেত্রীদের মাঝে অন্যতম হার্টথ্রব বলে পরিচিত দিশা পাটানি। অসাধারণ সব ড্যান্স মুভ থেকে শুরু করে ফিটনেস ঠিক রাখা; সবখানেই যেন নিজের স্বকীয়তা গড়ে তুলেছেন ভারতীয় এই অভিনেত্রী।

মহেন্দ্র সিং ধোনির বায়োপিক দিয়ে বলিউডে যাত্রা শুরু তার। তবে এর আগেও বলিউডে দিশাকে অভিষেক করাতে চেয়েছিলন জনপ্রিয় পরিচালক করণ জোহর।

বলিউড লাইফের এক প্রতিবেদন অনুযায়ী, বলিউডে দিশাকে একটু ভিন্নভাবে পরিচয় করিয়ে দিতে চেয়েছিলেন করণ। একতা কাপুরের সঙ্গে একটি অ্যাডাল্ট কমেডি সিনেমায় অভিনয়ের কথা ছিল দিশার।

সিনেমাটার নাম ছিল ‘নো সেক্স প্লিজ, উই আর ইন্ডিয়ানস’। তবে সেসময় করণ জোহর তার নতুন সিনেমা ‘বেত্তমিজ দিল’ নিয়ে ব্যস্ত হওয়ার কারণে আর নতুন সিনেমা শুরু করা হয়ে ওঠেনি। সিনেমাটির প্রযোজনায় ছিল ধর্ম প্রডাকশনস এবং বালাজি মোশন পিকচার্স।

এরপর সিনেমাটি আরো একবার করতে চাইলেও দিশার বিপরীতে মন মত অভিনেতা না পাওয়ায় সিনেমাটির চিন্তা বাদ দেন করণ।

প্রসঙ্গত, বর্তমানে বেশ কিছু সিনেমা নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন দিশা। গত ঈদুল ফিতরের মুক্তি পেয়েছে তার নতুন সিনেমা ‘রাধে দ্যা মোস্ট ওয়ান্টেড ভাই’। সিনেমাটিতে দিশার বিপরীতে অভিনয় করেছেন বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা সালমান খান।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
© All rights reserved © FulkiNews24
Go to Fulki TV