1. dailyfulki04@gmail.com : fulkinews24 :
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৬:০০ অপরাহ্ন
করোনা সর্বশেষ :

করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় মৃত ২১৮ জনের মধ্যে পুরুষ ১৩৪ জন এবং নারী ৮৪ জন তাদের মধ্যে সরকারি হাসপাতালে ১৫৬ জন এবং বেসরকারি হাসপাতালে ৪৯ জনের মৃত্যু হয়

১৪ জন সংগীতশিল্পী নিয়ে আনজাম মাসুদের ঈদ আয়োজন

  • প্রকাশের সময় : শুক্রবার, ৩০ জুলাই, ২০২১

দেশের নন্দিত উপস্থাপক আনজাম মাসুদ। উপস্থাপনার জন্য তিনি দেশে যেমন শ্রেষ্ঠত্বের স্বীকৃতি স্বরূপ সম্মাননায় ভূষিত হয়েছেন ঠিক তেমনি আন্তর্জাতিকভাবেও স্বীকৃতি পেয়েছেন।

বাংলাদেশ টেলিভিশনে তার গ্রন্থনা, পরিকল্পনা, উপস্থাপনা ও নির্দেশনায় ‘পরিবর্তন’ ছিলো সর্বশেষ দর্শকপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান। মাঝে বেশকিছুদিন বিরতি নিয়ে গেলো ঈদ উল ফিতরে এটিএন বাংলা কর্তৃপক্ষের বিশেষ অনুরোধে দেশের মেধাবী উপস্থাপকদের নিয়ে বিশেষ প্রতিযোগিতা মূলক টক শো ‘আমি কথা বলতে চাই’ নির্মাণ করেন।

এতে দেশের ১৫ জন উপস্থাপক অংশগ্রহণ করেন। অনুষ্ঠানটি প্রচারের পর দর্শকের মধ্যে বেশ সাড়া ফেলে। যে কারণে এটিএন বাংলা কর্তৃপক্ষ গেলো কোরবানির ঈদেও তাকে একই ধরনের একটি অনুষ্ঠান নির্মাণের বিশেষ অনুরোধ করে। সেই অনুরোধের ধারাবাহিকতাতেই এবার বাংলাদেশের সংগীতাঙ্গনের ১৪ জন গায়ক গায়িকাকে নিয়ে হাজির হচ্ছেন আনজাম মাসুদ।

যথারীতি অনুষ্ঠানের নাম ‘আমি কথা বলতে চাই’। আজ ২৭ জুলাই রাত ১০টা ৩০ মিনিটে এটিএন বাংলায় অনুষ্ঠানটি প্রচার হবে।

অনুষ্ঠানে অংশ নিয়েছেন আঁখি আলমগীর, দিলশাদ নাহার কনা, সুজন আরিফ, সাব্বির জামান, অপু আমান, পুলক, কিশোর দাস, মেহরাব, লিজা, ইমরান, কর্ণিয়া, ঝিলিক, ফাতিমা তুয যাহরা ঐশী, সিঁথি।

উপস্থাপনার পাশাপাশি সংগীতশিল্পীদের নিয়ে ঈদ বিশেষ ‘আমি কথা বলতে চাই’ পর্বটির গ্রন্থনা, পরিকল্পনা, উপস্থাপনা ও পরিচালনা করেছেন আনজাম মাসুদ।

এ অনুষ্ঠান প্রসঙ্গে আনজাম মাসুদ বলেন, ‘আমি সাধারণত বিটিভি এবং এটিএন বাংলাতেই অনুষ্ঠান করে থাকি। সর্বশেষ বিটিভিতেই আমার একটি অনুষ্ঠানে ১২ জন সংগীতশিল্পীকে নিয়ে একটি গান করিয়েছিলাম। এবার আমারই ঈদ অনুষ্ঠানে আমার আহবানে সাড়া দিয়ে ১৪জন সংগীতশিল্পী অংশগ্রহণ করেছেন। আমার যতোটুকু জানা আছে, তাতে আমি মনে করি এর আগে কোনো অনুষ্ঠানে একসঙ্গে ১৪ জন সংগীতশিল্পীকে একসঙ্গে পাওয়া যায়নি।

আমার এই অনুষ্ঠানটিকে আলোকিত করার জন্য প্রত্যেকের কাছেই আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি।’

আনজাম মাসুদ জানান অনুষ্ঠানে সংগীত শিল্পীরা দর্শকের জন্য এমন কিছু কথা শেয়ার করেছেন যা তারা আগে কখনো বলেননি কোথাও এবং অনুষ্ঠানে বুদ্ধির খেলা হয়েছে।

প্রসঙ্গত, গেলো ১২ জুলাই বিএফডিসির এটিএন বাংলার স্টুডিওতে আনজাম মাসুদের বিশেষ এই অনুষ্ঠানের রেকর্ডিং-এর কাজ সম্পন্ন হয়। ‘আমি কথা বলতে চাই’ অনুষ্ঠানটির নির্বাহী প্রযোজক তাশিক আহমেদ।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
© All rights reserved © FulkiNews24
Go to Fulki TV