1. dailyfulki04@gmail.com : fulkinews24 :
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৬:২৪ অপরাহ্ন
করোনা সর্বশেষ :

করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় মৃত ২১৮ জনের মধ্যে পুরুষ ১৩৪ জন এবং নারী ৮৪ জন তাদের মধ্যে সরকারি হাসপাতালে ১৫৬ জন এবং বেসরকারি হাসপাতালে ৪৯ জনের মৃত্যু হয়

আশুলিয়ায় পাঁচটাকার জন্য অটোচালককে পিটিয়ে হত্যা, হত্যাকারীকে আটক

  • প্রকাশের সময় : সোমবার, ২ আগস্ট, ২০২১

আশুলিয়া প্রতিনিধি : আশুলিয়ার ধনাইদ ইউসুফ মার্কেটে সোমবার সকালে আব্দুল আলিম (৪০) নামের এক অটো রিক্সা চালককে লোহার রড দিয়ে পিটি হত্যার অভিযোগ উঠেছে। প্রতক্ষদর্শীরা ঘাতক হত্যাকারী ফজলুল হক (৪১) নামের একজনকে আটক করে আশুলিয়া থানা পুলিশের হাতে তুলে দেন।

সোমবার (২ আগস্ট) সকালেরদিকে সাভার উপজেলার আশুলিয়ার ধনাইদ ইউসুফ মার্কেটে আব্দুল আলিম (৪০) নামের এক অটোরিক্সা চালককে লোহার রড দিয়ে পিটি হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় প্রতক্ষদর্শীরা ঘাতক হত্যাকারী ফজলুল হক (৪১) নামের একজনকে আটক করে আশুলিয়া থানা পুলিশের হাতে তুলে দেন।
নিহতের স্বজনরা এ প্রতিবেদককে বলেন , নিহত আব্দুল আলিম পেষায় একজন অটোরিকসা চালক তিনি প্রতিদিনেরমত  সকালবেলা গাজীপুর সিটি করপোরেশনের কাশিমপুর মেট্রোপলিটন থানার বাগবাড়ী মাদ্রাসা স্টান্ড থেকে আশুলিয়ার ধনাইদ ইউসুফ মার্কেটে যাওয়ার যাত্রী তুলেন, সেই যাত্রীদের সাথে ফজলুল হক নামের ঐ ব্যাক্তিও উঠেন পরে ইউসুফ মার্কেটে পৌছালে অটোরিকশার ভাড়া ১০ টাকা হলেও তা দিতে অস্বীকৃতি জানান ফজলুল হক পরে কথা কাটাকাটির এক পর্যায়ে অটোচালককে পা দিয়ে লাথি মেরে রিকসা থেকে ফেলিয়ে দেওয়ার পর অটোরিকশাটিতে থাকা লোহার রড দিয়ে মাথায় আঘাত করলে ঘটনা স্হলেই মৃত্যু বরন করেন।
প্রতক্ষদর্শীরা ঘাতক হত্যাকারী ফজলুল হককে আটক করে আশুলিয়া থানা পুলিশের কাছে খবর দিলে আশুলিয়া থানার এস আই আল-আমিন ঘটনাস্হলে গিয়ে নিহতের লাশ ও আটক ফজলুল হককে থানায় নিয়ে যায়। এলাকাবাসী ও নিহতের পরিবার সুত্রে জানা যায় নিহত আব্দুল আলিম বাগবাড়ী এলাকার স্হানীয় বাসিন্দা জয়নাল আবেদিনের ছেলে আবদুল আলিম।
স্হানীয় সূত্রে জানাযায়, আটককৃত ফজলুল হক ময়মনসিংহের বাসিন্দা হলেও তিনি বাগবাড়ী মাদ্রাসা এলাকায় জমি কিনে বাড়ী করে বসবাস করে আসছিলেন।  এ রিপোর্ট লেখা পর্যন্ত লাশ আশুলিয়া থানার মর্গে ছিলো এবং এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছিল।
এ বিষয়ে আশুলিয়া থানার এস আই আল-আমিন বলেন, এ বিষয়ে নিহতের পরিবার এসেছেন মামলার প্রস্তুতি চলছে। অটোচালককে হত্যার ঘটনায় তার ছোট ভাই ফারুক বলেন, আমরা পরিবারের লোকজন এসেছি বাকি বিষয়ে পরে জানানো হবে।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
© All rights reserved © FulkiNews24
Go to Fulki TV