1. dailyfulki04@gmail.com : fulkinews24 :
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৫:৫৪ অপরাহ্ন
করোনা সর্বশেষ :

করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় মৃত ২১৮ জনের মধ্যে পুরুষ ১৩৪ জন এবং নারী ৮৪ জন তাদের মধ্যে সরকারি হাসপাতালে ১৫৬ জন এবং বেসরকারি হাসপাতালে ৪৯ জনের মৃত্যু হয়

সাভারে নানা শ্বশুর ও মামা শ্বশুরকে বেঁধে নির্যাতন

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১২ আগস্ট, ২০২১

সাভারে নানা শশুর ও মামা শশুরকে হাত বেঁধে মারধর করার অভিযোগ উঠেছে জামাই ও তার পরিবারের বিরুদ্ধে। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বৃহস্পতিবার (১২ আগস্ট) সাদাপুর কাজীপাড়া নিবাসী আবুল হোসেন,জালালসহ বেশ কয়েকজন জানান, প্রায় ১৩ মাস আগে সিংগাইর উপজেলার খাসেরচর গ্রামের মৃত আবুল হোসেনের মেয়ে ছানিয়া আক্তারের সাথে সাভারের বনগাঁও ইউনিয়নের সাধাপুর কাজীপাড়া গ্রামের বসির মহাজনের বখাটে ছেলে আবুল কালামের বিয়ে হয়। বিয়ের পরে গত ১০ আগস্ট মেয়ের নানা আব্দুল মান্নান ও মামা শহিদ মোল্ল্যা ছানিয়া আক্তারকে দেখতে তার শ্বশুর বাড়িতে আসলে পূর্ব শত্রুতার জের ধরে নানা ও মামাকে হাত বেঁধে মারধর করেন মেয়ের জামাই আবুল কালাম ও আবুল কালামের বাবা বসির মহাজন।

এসময় তাদেরকে মারধর করে সাদা স্ট্যাম্পে স্বাক্ষর নিয়ে দুটি মোবাইল ফোন ও নগদ সাড়ে চার হাজার টাকা কেড়ে নেওয়া হয়। এক পর্যায়ে তাদেরকে একটি বাড়ির ছাদে নিয়ে আবারও মারধর করে হত্যার চেষ্টা করলে এলাকাবাসী গভীর রাতে জাতীয় জরুরি সেবা ৯৯৯ নাম্বারে ফোন করে বিষয়টি পুলিশকে জানায়। পরে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে তাদের উদ্ধার করে। এ ঘটনায় ভুক্তভোগী ও স্থানীয় এলাকাবাসী কঠোর শাস্তি দাবি করেছেন অভিযুক্তদের।

এলাকাবাসীর আরও অভিযোগ, বসির মহাজন ও তার ছেলে আবুল কালাম এলাকায় নানা অপরাধমূলক কর্মকাণ্ড করলেও তাদের বিরুদ্ধে কেউ কথা বলতে সাহস পান না।

এদিকে ঘটনার সত্যতা জানতে বসির মহাজনের বাড়িতে গেলে সাংবাদিকদের দেখেই বাবা ও ছেলে ক্ষিপ্ত হয়ে অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করেন।

এ বিষয়ে সাভার মডেল থানার ভবানীপুর পুলিশ ক্যাম্পের উপ-পরিদর্শক (এসআই) নাজিউর রহমান বলেন, অভিযুক্তদের আজ ক্যাম্পে ডাকা হয়েছে। তদন্ত করে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

সাভার মডেল থানার ওসি মাইনুল ইসলাম জানান এঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
© All rights reserved © FulkiNews24
Go to Fulki TV