1. dailyfulki04@gmail.com : fulkinews24 :
মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৫:২১ অপরাহ্ন
করোনা সর্বশেষ :

করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় মৃত ২১৮ জনের মধ্যে পুরুষ ১৩৪ জন এবং নারী ৮৪ জন তাদের মধ্যে সরকারি হাসপাতালে ১৫৬ জন এবং বেসরকারি হাসপাতালে ৪৯ জনের মৃত্যু হয়

গোপনে বাগদান সেরেছেন ক্যাটরিনা ও ভিকি

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১

ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল প্রেম করছেন অনেকদিন ধরেই। বেশ কিছু জায়গায় একসঙ্গে দেখা যায় তাদেরকে। কিছুদিন আগে ‘শেরশাহ’ ছবিটি দেখতে গিয়েছিলেন দুজনে।কিন্তু ছবি শেষ হবার পর পাপারাজ্জির মুখোমুখি হবেন না বলে দুজন আলাদা আলাদা করে হল থেকে বাইরে এলেন। বলিউডে কান পাতলে এখন শোনা যাচ্ছে তাদের বাগদানের খবর।

বলিউডে গুঞ্জন, তারা নাকি আং‌টি বদল করেছেন। তবে এই নিয়ে দুজনেই মুখ খোলেননি। খবরটি কত‌টা সত্যি তা নিয়েও চলছে জল্পনা। তবে নেটিজেনরা এই খবরে খুবই উত্তেজিত। অনেকে আবার ক্যাটরিনার প্রাক্তন প্রেমিক সালমান খানের জন্য দুঃখপ্রকাশ করেছেন।

Vicky Kaushal at Katrina Kaif's house; spending 6 hours with rumoured  girlfriend

আবার অনেকেই ক্যাটরিনা ও ভিকিকে শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিচ্ছেন। আর তার সঙ্গেই কৌতুহল শুরু হয়েছে, কবে বিয়ে করছেন এই দুই তারকা। অনেকে বলছেন, এবছরের শেষের দিকেই চার হাত এক হচ্ছে। তবে তারা মুখ না খুললেও দুজনের বন্ধু অনিল পুত্র হর্ষবর্ধন কাপুর নিশ্চিত করেছেন যে ভিকি ও ক্যাটরিনা সম্পর্কে রয়েছেন। কয়েকটি অনলাইন সাক্ষাৎকারে তিনি বলেছেন, “ভিকি ও ক্যাটরিনা একসঙ্গেই রয়েছে। এটা সত্যিই। কিন্তু এটা বলার জন্য আমায় কি সমস্যায় পড়তে হবে? আমি জানি না।”

ক্যাটরিনার আগে ভিকি অভিনেত্রী হারলিন শেঠির সঙ্গে সম্পর্কে ছিলেন। সেই একই সময় কাটরিনা অবশ্যই রনবীর কাপুরের সঙ্গে সম্পর্কে ছিলেন।

প্রসঙ্গত ক্যাটরিনার আসন্ন ছবিগুলির মধ্যে রয়েছে সূর্যবংশী, ফোন বুথ। এছাড়া দক্ষিণের অভিনেতা বিজয় দেবেড়কোন্ডার সঙ্গেও একটি ছবিতে কাজ করছেন ক্যাটরিনা। এর সঙ্গে সলমনের সঙ্গেই টাইগার ৩-র জন্যও শ্যুটিং শুরু করেছেন তিনি।

বলিউডে তাদের সম্পর্ক নিয়ে গুঞ্জন থাকলেও এ নিয়ে এখনও পর্যন্ত মুখ খোলেননি ক্যাটরিনা এবং ভিকি। ক্যাটরিনার টিম জানাচ্ছে যে ব্যাপারটি সত্য নয়।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
© All rights reserved © FulkiNews24
Go to Fulki TV