1. dailyfulki04@gmail.com : fulkinews24 :
মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৫:৫০ অপরাহ্ন
করোনা সর্বশেষ :

করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় মৃত ২১৮ জনের মধ্যে পুরুষ ১৩৪ জন এবং নারী ৮৪ জন তাদের মধ্যে সরকারি হাসপাতালে ১৫৬ জন এবং বেসরকারি হাসপাতালে ৪৯ জনের মৃত্যু হয়

দক্ষিণখানে মডার্নার অবৈধ টিকাসহ ক্লিনিক মালিক গ্রেফতার

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১

স্টাফ রিপোর্টার : রাজধানীর দক্ষিণখান এলাকার দরিদ্র পরিবার সেবা নামে একটি ক্লিনিকে অবৈধভাবে করোনাভাইরাসের মডার্না টিকা দেওয়ার অভিযোগে প্রতিষ্ঠানটির মালিক বিজয়কৃষ্ণ তালুকদারকে (৩৭) গ্রেফতার করেছে দক্ষিণখান থানা পুলিশ। এ সময় ক্লিনিকটি থেকে মডার্নার টিকার দুইটি এম্পুল পাওয়া যায়। যার একটির মধ্যে টিকার আইসিক ছিল। এছাড়া মডার্নার টিকার খালি বক্স পাওয়া যায় ২২টি।

গ্রেফতার বিজয়কৃষ্ণ তালুকদারের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মামলার পর ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে সোপর্দ করেছে।

বৃহস্পতিবার (১৯ আগস্ট) দুপুরে দক্ষিণখান থানার পরিদর্শক (তদন্ত) আজিজুল হক মিয়া জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি রাজধানীর দক্ষিণখান এলাকার দরিদ্র পরিবার সেবা নামে একটি ক্লিনিকে অবৈধভাবে করোনাভাইরাসের মডার্না টিকা দেওয়া হচ্ছে। সেই অভিযোগের ভিত্তিতে গতকাল বুধবার সন্ধ্যা ৭টা থেকে ক্লিনিকটিতে অভিযান পরিচালনা করি।

তিনি আরও বলেন, অভিযানে গিয়ে আমরা দেখি ক্লিনিকটিতে দু’জন টিকা নিচ্ছিলেন। পরে অভিযানে সরকারি নীতিমালা ছাড়া অবৈধভাবে করোনার টিকা দেওয়া অভিযোগে প্রতিষ্ঠানটির মালিক বিজয়কৃষ্ণ তালুকদারকে গ্রেফতার করি। এ সময় ক্লিনিকটি থেকে মডার্নার টিকার দু’টি এম্পুল পাওয়া যায়। যার একটির মধ্যে টিকার আইসিক ছিল। এছাড়া মডার্নার টিকার খালি বক্স পাওয়া যায় ২২টি। সেগুলো পরে আমরা জব্দ করি।

আজিজুল হক মিয়া বলেন, গ্রেফতারকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানতে পেরেছি, তিনি প্রতি ডোজ টিকা এক হাজার টাকার বিনিময়ে মানুষকে দিতেন। তিনি এখন পর্যন্ত কত জনকে টিকা দিয়েছেন এবং কোথা থেকে এই টিকা পেয়েছেন তা জানা দরকার। এজন্য তাকে ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
© All rights reserved © FulkiNews24
Go to Fulki TV