1. dailyfulki04@gmail.com : fulkinews24 :
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৬:২৫ অপরাহ্ন
করোনা সর্বশেষ :

করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় মৃত ২১৮ জনের মধ্যে পুরুষ ১৩৪ জন এবং নারী ৮৪ জন তাদের মধ্যে সরকারি হাসপাতালে ১৫৬ জন এবং বেসরকারি হাসপাতালে ৪৯ জনের মৃত্যু হয়

পরীমণির জামিন শুনানি হয়নি, যা জানালেন আইনজীবী

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১

সিআইডি আজ নতুন করে পাঁচ দিনের রিমান্ড চাওয়ায় মাদক আইনের মামলায় নায়িকা পরীমণির জামিন আবেদনের শুনানি হয়নি। আজ বুধবার দুপুরে ঢাকার মহানগর হাকিম দেবব্রত বিশ্বাস আসামির উপস্থিতিতে আগামীকাল বৃহস্পতিবার (১৯ অগাস্ট) রিমান্ড শুনানির দিন ধার্য করেন। ওইদিন নতুন করে জামিন আবেদনও করা হবে বলে পরীমণির আইনজীবী মজিবুর রহমান জানিয়েছেন।

তিনি বলেন, আমাদের জানা ছিল না রিমান্ড আবেদনের বিষয়টি। মামলার নিউ কনসিকোয়েন্স হওয়ায় নতুন করে আপডেট ভার্সনে রিমান্ড বাতিলসহ জামিন চাইব আমরা। ১৬ তারিখের আবেদনটি আমরা উঠিয়ে নিতে চাইলে আদালত তাতে সায় দেন।

পরীমণির জামিন শুনানি হয়নি, যা জানালেন আইনজীবী

এর আগে গত সোমবার পরীমণির আইনজীবী ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে এই জামিন আবেদন করলে হাকিম রেজাউল করিম চৌধুরী আবেদনটি গ্রহণ করে ১৮ অগাস্ট শুনানির দিন রেখেছিলেন।

বনানী থানার মাদক আইনের এ মামলায় দুই দফা রিমান্ড শেষে গত ১৩ অগাস্ট পরীমণিকে আদালতে হাজির করা হলে বিচারক তার জামিন আবেদন নাকচ করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছিলেন।

গেল ৪ আগস্ট অভিযান শেষে বনানীর বাসা থেকে পরীমণি ও তার সহযোগী দীপুকে আটক করে র‍্যাব। পরীমণির বাসা থেকে বিভিন্ন মাদকদ্রব্য জব্দ করা হয়। ৫ আগস্ট র‍্যাব-১ বাদী হয়ে মাদকদ্রব্য আইনে পরীমণি ও তার সহযোগীর বিরুদ্ধে বনানী থানায় মামলা করে।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
© All rights reserved © FulkiNews24
Go to Fulki TV