1. dailyfulki04@gmail.com : fulkinews24 :
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৬:১০ অপরাহ্ন
করোনা সর্বশেষ :

করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় মৃত ২১৮ জনের মধ্যে পুরুষ ১৩৪ জন এবং নারী ৮৪ জন তাদের মধ্যে সরকারি হাসপাতালে ১৫৬ জন এবং বেসরকারি হাসপাতালে ৪৯ জনের মৃত্যু হয়

পরীমণির সঙ্গে যে আচরণ করা হয়েছে তা অগ্রহণযোগ্য: বাঁধন

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১

স্বাধীনতার ৫০ বছর পর, যদি আমরা নারীদের সঙ্গে ভালো ব্যবহার করতে না পারি, তাহলে এটা খুবই চিন্তার বিষয় বলে মন্তব্য করেছেন অভিনেত্রী আজমেরী হক বাঁধন। তিনি চিত্রনায়িকা পরিমনির সঙ্গে করা আচরণকে লজ্জাজনক ও অগ্রহণযোগ্য হিসেবে অভিহিত করেন।

সম্প্রতি গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে এসব বলেছেন ‘রেহানা মরিয়ম নূর’ খ্যাত এই অভিনেত্রী। বাঁধন বলেন, আমার সহকর্মীর শারীরিক, মানসিক এবং পেশাগত নিরাপত্তা এবং সুস্থতা নিয়ে আমি চিন্তিত। একজন নারী হিসেবে আমি আরও বেশি লজ্জিত এবং উদ্বিগ্ন বোধ করছি।

তিনি আরো বলেন, এই সাম্প্রতিক পরাজয় আমাদের সমাজে নারীদের অবস্থানকে উন্মোচিত করেছে। আমরা ঠিক জানি না যে পরি মনি কী করেছে এবং কেন তাকে বারবার রিমান্ডে নেওয়া হচ্ছে। মিডিয়াতে তার ব্যক্তিগত জীবন যেভাবে ব্যবচ্ছেদ করা হয়েছে তা অগ্রহণযোগ্য।

এদিকে বনানী থানায় দায়ের করা মাদক মামলায় চিত্রনায়িকা পরীমণিকে তৃতীয় দফায় এক দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বৃহস্পতিবার (১৯ আগস্ট) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলামের আদালত শুনানি শেষে রিমান্ডের আদেশ দেন। রাষ্ট্রপক্ষ ঢাকা মহানগর পাবলিক প্রসিকিউটর আব্দুল্লাহ আবু এ তথ্য নিশ্চিত করেছেন।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
© All rights reserved © FulkiNews24
Go to Fulki TV