1. dailyfulki04@gmail.com : fulkinews24 :
মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৫:৩৯ অপরাহ্ন
করোনা সর্বশেষ :

করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় মৃত ২১৮ জনের মধ্যে পুরুষ ১৩৪ জন এবং নারী ৮৪ জন তাদের মধ্যে সরকারি হাসপাতালে ১৫৬ জন এবং বেসরকারি হাসপাতালে ৪৯ জনের মৃত্যু হয়

এবার কি সফল হবেন নোভা

  • প্রকাশের সময় : শুক্রবার, ২০ আগস্ট, ২০২১

এক যুগেরও আগে শোবিজে পা রাখেন নোভা। মডেল হিসেবে ক্যারিয়ার শুরু করলেও এরপর নিজের কর্মপরিধি বৃদ্ধি করেছেন পর্যায়ক্রমে। টিভি নাটকে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছেন তিনি।

মডেলিং ও অভিনয়ের পাশাপাশি টিভি অনুষ্ঠান উপস্থাপনাতেও যুক্ত হন তিনি। এতেও আসে সফলতা। এরপর একটি বিজ্ঞাপনী সংস্থায় প্রযোজক হিসেবে চাকরি শুরু করেও সাবলীলভাবে চলছেন  তিনি। এসব কাজে সফল হওয়ার পর এবার তার গন্তব্য সিনেমা।

চলতি বছরের শুরুতে রনি ভৌমিকের পরিচালনায় ‘মৃধা বনাম মৃধা’ নামের একটি সিনেমায় নাম লেখান নোভা। এতে কেন্দ্রীয় একটি চরিত্রেই অভিনয় করছেন তিনি। এতে তার সহশিল্পী চিত্রনায়ক সিয়াম।

বর্তমানে এটির শুটিং শেষ পর্যায়ে আছে। এর মাধ্যমেই বড়পর্দায় অভিষেক হবে নোভার। অন্য মাধ্যমগুলোর মতো সিনেমাতেও কি সফল হবেন নোভা- এ বিষয়টি নিয়ে আলোচনা চলছে সিনেপাড়ায়।

চলচ্চিত্র সংশ্লিষ্টদের বেশির ভাগেরই মন্তব্য হলো নোভা এই মিশনেও সফল হবে। কারণ অভিনয়ে সে অভিজ্ঞ। চরিত্র ফুটিয়ে তুলতে তার রয়েছে দীর্ঘদিনের দক্ষতা। তাছাড়া বেশ সময় নিয়েই ছবিটি নির্মিত হচ্ছে। অন্যদিকে তার সমালোচকরা বলছেন, টিভি নাটক আর সিনেমা এক নয়।

আর বর্তমানে প্রচুর নিরীক্ষাধর্মী কাজ হচ্ছে। সম্ভাবনাময় অনেকেই কাজ করছেন সিনেমায়। তাদের সঙ্গে প্রতিযোগিতায় হয়ত বেগ পেতে হবে এই অভিনেত্রীকে। তবে নোভা জানালেন তার প্রত্যাশার কথা।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘নানা কারণেই ছবিটি দর্শক দেখবেন বলে আমি মনে করি। এটির গল্প বৈচিত্র্যপূর্ণ। পাশাপাশি নির্মাতা থেকে শুরু করে অভিনয় শিল্পীরাও বেশ দক্ষ।

আর আমার চরিত্রটিও বেশ চ্যালেঞ্জিং। সব মিলিয়ে আমি ছবিটির সফলতা নিয়ে আশাবাদী। এটি আমার প্রথম ছবি। দর্শক যদি আমার অভিনয় পছন্দ করেন, তাহলে হয়ত ছবিতে নিয়মিত অভিনয় করব। তাই আমার প্রথম ছবির মুক্তি পর্যন্ত অপেক্ষা করতে হবে।’

এদিকে বর্তমানে নাটকে অভিনয় না করলেও টিভি বিজ্ঞাপনে নিয়মিত কাজ করছেন এই মডেল অভিনেত্রী। পাশাপাশি বাংলাভিশনে ‘সৌন্দর্য কথা’ নামের লাইফস্টাইল অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
© All rights reserved © FulkiNews24
Go to Fulki TV