1. dailyfulki04@gmail.com : fulkinews24 :
বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০৭:৩৩ পূর্বাহ্ন
করোনা সর্বশেষ :

করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় মৃত ২১৮ জনের মধ্যে পুরুষ ১৩৪ জন এবং নারী ৮৪ জন তাদের মধ্যে সরকারি হাসপাতালে ১৫৬ জন এবং বেসরকারি হাসপাতালে ৪৯ জনের মৃত্যু হয়

যে কারণে ৪ দিন আগেই ঢাকায় নিউজিল্যান্ডের দুই ক্রিকেটার

  • প্রকাশের সময় : শুক্রবার, ২০ আগস্ট, ২০২১

পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে আগামী ২৪ আগস্ট বাংলাদেশে আসার কথা নিউজিল্যান্ড ক্রিকেট দলের।

সে উপলক্ষে ১৫ সদস্যের দলও ঘোষণা করেছে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড। তবে সিরিজকে সামনে রেখে পুরো দল আসার ৪ দিন আগেই বাংলাদেশের মাটিতে পা রাখেলেন দুই কিউই তারকা।

তারা হলেন- কলিন ডি গ্র্যান্ডহোম এবং ফিন অ্যালেন।

এমিরেটসের ফ্লাইটে উড়ে এসে শুক্রবার সকাল পৌনে ৯টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামেন নিউজিল্যান্ড দলের এ দুই ক্রিকেটার।

দলের আগে তাদের বাংলাদেশে চলে আসার কারণ হিসেবে জানা গেছে, গ্র্যান্ডহোম ও অ্যালেন দুজনই একশ বলের টুর্নামেন্ট ‘দ্য হানড্রেড’-এ অংশ নিতে ইংল্যান্ডে অবস্থান করছিলেন। সাউদার্ন ব্রেভের হয়ে খেলেছেন গ্র্যান্ডহোম, আর অ্যালেন খেলেছেন বার্মিংহাম ফনিক্সে। দুজনের দলই টুর্নামেন্ট থেকে ছিটকে পড়েছে। তাই সেখানে অবসর সময় না কাটিয়ে দল আসার চারদিন আগেই বাংলাদেশে চলে এসেছেন তারা। কন্ডিশনের সঙ্গে নিজেদের মানিয়ে নিতে যা সহায়ক হবে তাদের জন্য।

পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজটি শুরু ১ সেপ্টেম্বর থেকে। পরের চার ম্যাচ যথাক্রমে ৩, ৫, ৮ ও ১০ সেপ্টেম্বর। সবগুলো ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় বিকেল ৪টায়।

বাংলাদেশ সফরের নিউজিল্যান্ড দল

টম ল্যাথাম (অধিনায়ক), ফিন অ্যালেন, হামিশ বেনেট, টম ব্লান্ডেল, ডগ ব্রেসওয়েল, কলিন ডি গ্র্যান্ডহোম, জ্যাকব ডাফি, স্কট কুগালাইন, কোল ম্যাককনকি, হেনরি নিকোলস, এজাজ প্যাটেল, রচিন রবীন্দ্র, বেন সিয়ার্স, ব্লেয়ার টিকনার, উইল ইয়াং।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
© All rights reserved © FulkiNews24
Go to Fulki TV