1. dailyfulki04@gmail.com : fulkinews24 :
মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৪:২৫ অপরাহ্ন
করোনা সর্বশেষ :

করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় মৃত ২১৮ জনের মধ্যে পুরুষ ১৩৪ জন এবং নারী ৮৪ জন তাদের মধ্যে সরকারি হাসপাতালে ১৫৬ জন এবং বেসরকারি হাসপাতালে ৪৯ জনের মৃত্যু হয়

পিএসজির হয়ে মেসি মাঠে নামছেন কবে, জানালেন কোচ

  • প্রকাশের সময় : রবিবার, ২২ আগস্ট, ২০২১

ফ্রেঞ্চ লিগ ওয়ানে শুরু থেকেই দুর্দান্ত খেলছে প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)।  টানা তিন জয় পেয়েছে দলটি। কিন্তু তাতে যেন মন ভরছে না ফরাসি জায়ান্ট সমর্থকদের।

দলের নতুন সদস্য লিওনেল মেসি কবে পিএসজির হয়ে নামছেন, সে প্রতীক্ষায় প্রহর গুনছেন দর্শকরা।

এদিকে এক সপ্তাহ ছুটি পেয়ে নিজের ঘর বার্সেলোনায় গেছেন মেসি। সেই খবর আসতেই পিএসজি সমর্থকদের মন আরও ভারি হয়ে উঠেছে।

পিএসজির জার্সিতে মেসিকে দেখার আর তর সইছে না তাদের। চাতকের ন্যায় সমর্থকদের এমন অপেক্ষায় বিষয়টি ঠাহর করতে পেরেছেন পিএসজি কোচ মাওরিসিও পচেত্তিনো।

সরাসরি না বললেও তিনি ইঙ্গিত দিয়েছেন, আগামী সপ্তাহে রাঁসের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হতে পারে মেসির পিএসজি অধ্যায়।

ধৈর্যের বাঁধ ভাঙা সমর্থকদের হয়ে ইতালীয় সাংবাদিকরা পচেত্তিনোকে প্রশ্ন করেন— আগামী ২৯ আগস্ট রাঁসের বিপক্ষে ম্যাচে মেসির অভিষেক হতে যাচ্ছে?

সরাসরি উত্তর না দিলেও পচেত্তিনো বলেন, সপ্তাহটি মেসির জন্য খুব ভালো ছিল, তাই আমরা আশাবাদী আগামী সপ্তাহে দলের সঙ্গে যোগ দেওয়ার জন্য সে প্রস্তুত হয়ে যাবে। পরের সপ্তাহটি লম্বা হতে যাচ্ছে, কিন্তু সব কিছু যদি ঠিকঠাক থাকে, আমরা আশা করি তাকে স্কোয়াডে রাখা হবে। প্রতিযোগিতামূলক পর্যায়ে শুরু করতে পারে (রাঁসের বিপক্ষে)।

এর আগে ব্রেস্তের বিপক্ষে মেসির অভিষেক ঘটতে যাচ্ছে ভেবে সব টিকিট বিক্রি হয়ে গিয়েছিল। কিন্তু মাঠে গিয়ে মেসিকে না দেখে হতাশ হন সমর্থকরা। সে ম্যাচে এমবাপ্পের নৈপুণ্যে ব্রেস্তকে ৪-২ গোলে হারিয়ে দেয় পিএসজি। কিন্তু সেই জয়কেও ছাপিয়ে যায় মেসির অভিষেক কবে ঘটবে সেই আলোচনা।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
© All rights reserved © FulkiNews24
Go to Fulki TV