1. dailyfulki04@gmail.com : fulkinews24 :
মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৬:০৭ অপরাহ্ন
করোনা সর্বশেষ :

করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় মৃত ২১৮ জনের মধ্যে পুরুষ ১৩৪ জন এবং নারী ৮৪ জন তাদের মধ্যে সরকারি হাসপাতালে ১৫৬ জন এবং বেসরকারি হাসপাতালে ৪৯ জনের মৃত্যু হয়

আশুলিয়ায় ১৩ কেজি গাঁজা ও ফেনসিডিলসহ গ্রেফতার ৩

  • প্রকাশের সময় : সোমবার, ২৩ আগস্ট, ২০২১

আশুলিয়ায় পৃথক স্থানে অভিযান চালিয়ে ১৩ কেজি গাঁজা ও ১৫৯ বোতল ফেনসিডিলসহ তিন মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-৪। সোমবার (২৩ আগস্ট) সকালে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-৪।

এরআগে রোববার (২২ আগস্ট) সন্ধ্যা সোয়া ৬টা থেকে রাত পৌনে ১২টা পর্যন্ত আশুলিয়ার বাইপাইল ও ভাদাইল এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে পৃথক অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, ব্রাহ্মণবাড়িয়া জেলার মো.আকাশ মিয়া (২৪), ময়মনসিংহ জেলার মো.সুজন মিয়া (২৪) ও ঢাকা জেলার মো.আলী (৩৬)। তবে তাদের বিস্তারিত পরিচয় জানা যায়নি।

র‌্যাব জানায়, রোববার গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল আশুলিয়া থানাধীন বাইপাইল ও ভাদাইল বাজার এলাকায় পৃথক অভিযান পরিচালনা করে তিন মাদক কারবারিকে গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে ১৩ কেজি গাঁজা, ১৫৯ বোতল ফেনসিডিল, ৫টি মোবাইল এবং মাদক বিক্রিত নগদ ১ হাজার ৭১২ টাকা উদ্ধার করে জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃতরা বেশ কিছুদিন যাবত পরস্পর যোগসাজশে সীমান্তবর্তী এলাকা হতে অবৈধ মাদকদ্রব্য গাঁজা ও ফেনসিডিল ক্রয় করে রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকার ডিলার ও খুচরা মাদক ব্যবসায়ীদের নিকট সরবরাহ এবং বিক্রয় করে আসছিলো। এ বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
© All rights reserved © FulkiNews24
Go to Fulki TV