1. dailyfulki04@gmail.com : fulkinews24 :
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৭:১৮ অপরাহ্ন
করোনা সর্বশেষ :

করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় মৃত ২১৮ জনের মধ্যে পুরুষ ১৩৪ জন এবং নারী ৮৪ জন তাদের মধ্যে সরকারি হাসপাতালে ১৫৬ জন এবং বেসরকারি হাসপাতালে ৪৯ জনের মৃত্যু হয়

সিলেটে করোনায় সাবেক বিএনপি নেতার মৃত্যু

  • প্রকাশের সময় : সোমবার, ২৩ আগস্ট, ২০২১

 সিলেট সংবাদদাতা : করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দীর্ঘদিন আইসিইউতে চিকিৎসাধীন থাকার পর মারা গেলেন সিলেট জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ও গোলাপগঞ্জ-বিয়ানীবাজার পত্রিকার সম্পাদক-প্রকাশক অ্যাডভোকেট মাওলানা রশিদ আহমদ।

সোমবার (২৩ আগস্ট) বেলা ১১টার দিকে নগরীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে জানান ওই পত্রিকার উপ-সম্পাদক ফয়সল আলম।

রশিদ আহমদের বাড়ি সিলেটর গোলাপগঞ্জে। তিনি ছিলেন যুক্তরাজ্য প্রবাসী। তার ছোট ভাই ওহিদ আহমদ যুক্তরাজ্যের টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের ডেপুটি মেয়র ছিলেন। গোলাপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে তিনি দুবার চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করেন। তার জানাজা আগামীকাল মঙ্গলবার বিকেল সাড়ে ৫টায় গোলাপগঞ্জ এমসি একাডেমি মাঠে অনুষ্ঠিত হবে।

সিলেট উইমেন্স হাসপাতালের পরিচালক এমদাদ হোসেন চৌধুরী জানান, মাওলানা রশিদ আহমদ করোনাভাইরাসে সংক্রমিত হয়ে এক সপ্তাহ ধরে তাদের হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি ছিলেন।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
© All rights reserved © FulkiNews24
Go to Fulki TV