1. dailyfulki04@gmail.com : fulkinews24 :
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৬:০৯ অপরাহ্ন
করোনা সর্বশেষ :

করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় মৃত ২১৮ জনের মধ্যে পুরুষ ১৩৪ জন এবং নারী ৮৪ জন তাদের মধ্যে সরকারি হাসপাতালে ১৫৬ জন এবং বেসরকারি হাসপাতালে ৪৯ জনের মৃত্যু হয়

সুখস্মৃতি নিয়ে ফিরলেন শাহেদ

  • প্রকাশের সময় : সোমবার, ২৩ আগস্ট, ২০২১

জনপ্রিয় অভিনেতা শাহেদ শরীফ খান প্রায় দেড় মাস আমেরিকায় ঘুরে সম্প্রতি দেশে ফিরেছেন। শুধু তিনি একা নন, সঙ্গে ছিলেন তার স্ত্রী নাতাশা হায়াত এবং দুই সন্তান। এ নিয়ে দ্বিতীয়বার আমেরিকায় ঈদ উদযাপন করেছেন তিনি।

আমেরিকায় শাহেদের আত্মীয়স্বজনরা বসবাস করেন। নিউইয়র্কে তার ভায়রা অভিনেতা তৌকীর আহমেদের ও তার স্ত্রী বিপাশা হায়াতদের আতিথেয়তা গ্রহণের পাশাপাশি সেখানে বসবাসরত বাংলাদেশি কয়েকজন তারকার সঙ্গেও দেখা হয় শাহেদের। এর মধ্যে রয়েছেন লাক্স সুন্দরী মিলা হোসেন, চিত্রনায়িকা রোমানা প্রমুখ। এছাড়া শাহেদ তার দুই ফুপুর সঙ্গেও দেখা করেন। সব মিলিয়ে আনন্দঘন পরিবেশেই ঘুরেছেন আমেরিকার বিভিন্ন জায়গা।

এ প্রসঙ্গে শাহেদ বলেন, দেশে কাজের চাপের কারণে নিজে কিংবা পরিবারের সদস্যদের নিয়ে সেভাবে ঘোরার সুযোগ হয় না। যেহেতু লকডাউন ছিল, তাই এ সময়টাই অবকাশযাপনের জন্য পারফেক্ট ছিল। অনেক দিন পর সবাই মিলে সুন্দর সময় কাটালাম। আপাতত আর অবসর নাই। চলতি মাসেই শুটিংয়ে ফিরব।

হাতে কিছু কাজ আছে। সেগুলো নিয়েই ব্যস্ত থাকবেন এই অভিনেতা।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
© All rights reserved © FulkiNews24
Go to Fulki TV