1. dailyfulki04@gmail.com : fulkinews24 :
বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০১:৫১ অপরাহ্ন
করোনা সর্বশেষ :

করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় মৃত ২১৮ জনের মধ্যে পুরুষ ১৩৪ জন এবং নারী ৮৪ জন তাদের মধ্যে সরকারি হাসপাতালে ১৫৬ জন এবং বেসরকারি হাসপাতালে ৪৯ জনের মৃত্যু হয়

কিপিংয়ে মুশফিক নাকি সোহান এগিয়ে কে? যা বললেন মাহমুদউল্লাহ

  • প্রকাশের সময় : বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১

নিউজিল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শুরু ১ সেপ্টেম্বর থেকে। পরের চার ম্যাচ যথাক্রমে ৩, ৫, ৮ ও ১০ সেপ্টেম্বর।

সিরিজ সামনে রেখে মধুর সমস্যায় পড়েছে বাংলাদেশ। দলে ফিরেছেন তামিম, মুশফিক ও লিটন। যে কারণে অস্ট্রেলিয়া সিরিজের বিপক্ষে খেলা একাদশে পরিবর্তন আসছে নিশ্চিত।

প্রশ্ন উঠেছে— নিউজিল্যান্ড সিরিজে উইকেট সামলাবেন কে? অভিজ্ঞ মুশফিক নাকি তার অনুজ সোহান?

সমাধান দিয়েছেন হেড কোচ রাসেল ডমিঙ্গো। সিদ্ধান্ত হয়েছে- পাঁচ ম্যাসের শুরুর দুই ম্যাচ কিপিং করবেন সোহান, পরের দুই ম্যাচে কিপিং করবেন অভিজ্ঞ মুশফিক। এই চার ম্যাচের পারফরম্যান্স বিবেচনায় শেষ ম্যাচের উইকেটরক্ষক নির্বাচন করবে টাইগার টিম ম্যানেজমেন্ট।

এমন সিদ্ধান্তের বিষয়ে ক্রিকেট অনুরাগীদের মাঝে মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। অনেকে মতে , নুরুল হাসান সোহান ফর্মে থাকলেও মুশফিকের মতো পরীক্ষিত একজন উইকেটরক্ষককে এমন একটা পরিস্থিতিতে ফেলে দেয়া ঠিক হয়নি।

বিষয়টি নিয়ে রীতিমতো বিতর্ক চলছে। এ নিয়ে প্রশ্ন করা হয় দলের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদকে। তিনি অবশ্য কৌশলে বিতর্ক এড়িয়েই গেলেন।

এমন সিদ্ধান্তে নেতিবাচক কিছু দেখতে পাচ্ছেন না বলে জানালেন তিনি।

মঙ্গলবার ভার্চুয়াল প্রেস কনফারেন্সে টাইগার দলপতি বলেন, না এটায় কোনো সমস্যা দেখছি না। মুশফিক দারুণ একজন টিমমেট। সে খুশি মনেই তার অভিজ্ঞতা সোহানের সঙ্গে শেয়ার করছে। সোহান কিপিংয়ে দুর্দান্ত, মুশফিকও অসাধারণ। মুশফিক নিজেও ভুল কিছু দেখছেন না।

মুশফিক নাকি সোহান-দুজনের মধ্যে কিপিংয়ে এগিয়ে কে? এমন বিতর্কিত প্রশ্নটাও কৌশলে এড়িয়ে গেলেন রিয়াদ।

বললেন, ‘দুইজনই ভালো কিপিং করছে। মুশফিক দুর্দান্ত অনেক বছর ধরেই। লিটনের কিপিং নিয়ে কথা হয়নি (হেসে)। আমার মনে হয় সবাই এই মুহূর্তে একই। এটা নিয়ে কোনো কিছু নেই। সবাই খুব ইতিবাচকভাবে নিয়েছে।’

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
© All rights reserved © FulkiNews24
Go to Fulki TV